Ads

কিভাবে Meesho অ্যাপ থেকে টাকা আয় করবেন?

কিভাবে Meesho অ্যাপ থেকে টাকা আয় করবেন?

প্রিয় বন্ধুরা, starbangla.in -এ আপনাকে আন্তরিক শুভেচ্ছা। আপনি কি আগে কখনো Meesho অ্যাপ সম্পর্কে শুনেছেন? যদি না শুনে থাকেন তাহলে আজকের প্রতিবেদনে থেকে মানতে পারবেন কিভাবে Meesho অ্যাপ থেকে টাকা আয় করবেন?


ই-কমার্স ধীরে ধীরে ভারতে খুব জনপ্রিয় হয়ে উঠছে। যেখানে অ্যামাজন এবং ফ্লিপকার্টের মতো বড় জায়ান্টগুলি ইতিমধ্যেই এই অনলাইন শপিং সাইটের একটি অংশ হয়ে উঠেছে, এখন অনেক ছোট ও বড় দোকানগুলিও


একই সাথে, তারা এমন অনেক অ্যাপও তৈরি করেছে যাতে আপনি ঘরে বসে সহজেই অর্থ উপার্জন করতে পারেন। আপনি যদি এই অ্যাপগুলি ব্যবহার করে কীভাবে আয় করবেন তা জানতে চান, তাহলে আপনাকে অবশ্যই Meesho অ্যাপ সম্পর্কে আজকের নিবন্ধটি পড়তে হবে।


হ্যাঁ, আপনি এটি একেবারে সঠিক শুনেছেন, ভারতের সবচেয়ে বড় রিসেলার অ্যাপ হল Meesho, যা ভারতের শত শত মানুষের মধ্যে খুবই জনপ্রিয়। আপনিও যদি অন্যদের মতো ঘরে বসে অনলাইনে অর্থ উপার্জন করতে চান বা আপনার ব্যবসা প্রসারিত করতে চান, তাহলে Meesho আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে।


অর্থ উপার্জনের অনেক উপায় থাকতে পারে। কিন্তু তরুণদের প্রবণতা অনলাইনে অর্থ উপার্জনের দিকেই বেশি। তা সত্ত্বেও, বিনিয়োগ ছাড়া ঘরে বসে কাজ করতে এবং অর্থ উপার্জন করতে কে না চাইবে। আপনি যদি অর্থ উপার্জন করে এমন অ্যাপ সম্পর্কে জানতে চান তবে অবশ্যই এটি পড়ুন।


আজ আমরা আপনাদের সাথে Meesho অ্যাপের সম্পূর্ণ তথ্য শেয়ার করতে যাচ্ছি। এগুলি হল অনলাইন অর্থ প্রদানের অ্যাপ্লিকেশন যেখানে আপনি কোনও খরচ ছাড়াই এক মাসে ভাল অর্থ উপার্জন করতে পারেন। Meesho অ্যাপ কী এবং কীভাবে মিশো থেকে অর্থ উপার্জন করা যায়, আমি এখানে সেগুলি সম্পর্কে আপনাকে তথ্য দিতে যাচ্ছি।


আরো পড়ুন : কীভাবে ইনস্টাগ্রাম থেকে অর্থ উপার্জন করবেন?]


Meesho কি

আসলে, Meesho একটি অনলাইন রিসেল প্ল্যাটফর্ম। যাকে আমরা অন্য কথায় ডিজিটাল মার্কেটিং মোবাইল অ্যাপ্লিকেশন বলতে পারি। এটি বিনামূল্যে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য গুগল প্লে স্টোরে উপলব্ধ। আপনার মনে একটা প্রশ্ন নিশ্চয়ই এসেছে যে অ্যাপ রিসেলিং মানে কি।


আপনাকে বলতে চাই যে Meesho অ্যাপ হল অনলাইন স্টোর যেখানে ভারতের বৃহত্তম পাইকারি কোম্পানিগুলি তাদের পণ্য তালিকাভুক্ত করে। আপনি এই অ্যাপ্লিকেশনটিতে আপনার অ্যাকাউন্ট খুলে সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে যে কোনও পণ্য বিক্রি করে সহজেই একটি ভাল কমিশন উপার্জন করতে পারেন।


আসুন একটি উদাহরণের মাধ্যমে বোঝার চেষ্টা করি। ধরুন আপনার কাছে ল্যাপটপ ক্যাটাগরি থেকে একটি ভালো ল্যাপটপ আছে, যার মূল্য ১০ হাজার এবং আপনি তাতে ৫ শতাংশ কমিশন পাচ্ছেন, তাহলে আপনি একটি গ্রুপে আপনার লিঙ্ক শেয়ার করেন এবং কেউ সেই পণ্যটি কিনে নেয়, তাহলে। আপনি 10 হাজারের 5 শতাংশ অর্থাৎ 500 টাকা আয় করতে পারবেন।


Meesho পণ্যের মান কেমন?


Meesho এর পণ্য সম্পর্কে সবচেয়ে ভালো জিনিস হল Meesho তার পণ্যের গুণমান সম্পর্কে খুব কঠোর। তারা যা কিছু করে তার ব্যাপারে তারা বেশ মান বজায় রাখে, যা মানের দৃষ্টিকোণ থেকে ব্যবহারকারীদের জন্য একটি ভাল জিনিস।


একই সাথে, পণ্য সম্পর্কে গ্রাহকদের কোনো সমস্যা হলে রিটার্ন নীতির সুবিধাও এখানে পাওয়া যায়। গ্রাহকদের কাছ থেকে নিয়মিত প্রতিক্রিয়া সহ, এটি Meesho কে তাদের পণ্যের গুণমান সর্বদা সর্বোত্তম তা নিশ্চিত করতে সহায়তা করে!


আরো পড়ুন : কীভাবে ঘরে বসে অনলাইনে অর্থ উপার্জন করবেন? ]


meesho এপকি নিরাপদ


হ্যাঁ, Meesho অ্যাপটি সম্পূর্ণ নিরাপদ, এবং এটি কোনো প্রতারণা নয়। এটি একটি বেঙ্গালুরু-ভিত্তিক সামাজিক বাণিজ্য প্ল্যাটফর্ম যা রিসেলার এবং উদীয়মান ব্র্যান্ড উভয়কেই সোশ্যাল মিডিয়ার সাহায্যে তাদের ব্যবসা বাড়াতে সাহায্য করে। এটি সিরিজ সি তহবিল চলাকালীন প্রায় $50 মিলিয়নের তহবিল সংগ্রহ করেছে।


এই রাউন্ডের নেতৃত্বে ছিল নতুন বিনিয়োগকারী শুনওয়েই ক্যাপিটাল, আরপিএস ভেঞ্চারস এবং ডিএসটি পার্টনারস। একই সময়ে, তার শক্তিশালী বিনিয়োগকারী SAIF Partners, Venture Highway, Y Combinator এবং Sequoia Indiaও এতে অংশ নেয়।


কিভাবে Meesho অ্যাপ ডাউনলোড করবেন?


আপনিও যদি Meesho অ্যাপ ডাউনলোড করতে চান, তাহলে তার জন্য আপনাকে এই লিঙ্কটি ব্যবহার করতে হবে।


Download




এই লিঙ্কে গিয়ে আপনি সহজেই আপনার Meesho অ্যাপ ডাউনলোড করতে পারেন। তারপর সেখানে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন। এখানে আপনি নিজেও দেখতে পারবেন আপনার সামনে কত হাজার কোটি টাকার পণ্য রয়েছে, সেগুলোও এত সস্তা দামে পাওয়া যাচ্ছে। আপনি যদি চান, আপনি নিজের জন্যও সেই পণ্যগুলি কিনতে পারেন কারণ আপনি সেই পণ্যগুলি Amazon এবং Flipkart-এর থেকে সস্তায় পাবেন৷

কিভাবে meesho app থেকে টাকা আয় করবেন


এখন আসে Meesho অ্যাপ থেকে আয় করা, আপনি কত আয় করতে পারবেন এবং কিভাবে আয় করতে পারবেন। আপনার উপার্জন নির্ভর করবে আপনার নেটওয়ার্কের উপর, অর্থাৎ, আপনি কতজন মানুষের কাছে Meesho-এর পণ্য পৌঁছাতে পারবেন এবং সেই পণ্যগুলির মধ্যে কতজন কিনেছে। আপনি যদি অনলাইন ডিল এবং বেস্ট সেলিং অফারগুলির একটি বৃহৎ গোষ্ঠীর সদস্য হন, তাহলে আপনার লিঙ্কটি খুব ভাল উপার্জনের সম্ভাবনা তৈরি করতে পারে।



একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ