Ads

লুডো খেলে কিভাবে ইনকাম করাজায়?

লুডো খেলে কিভাবে ইনকাম করাজায়?

আজকের পোস্টে আমরা লুডো খেলে কিভাবে ইনকাম করাজায় সম্পর্কে বলব। লুডো একটি খুব ভালো গেম, যা বেশিরভাগ মানুষই তাদের অবসর সময়ে পরিবার বা বন্ধুদের সাথে একসাথে খেলতে পছন্দ করে এবং যখন থেকে মোবাইলে লুডো গেম এসেছে, তখন থেকে লুডো গেম খেলার জনপ্রিয়তা আরও বেড়ে গেছে।


আপনি কি জানেন যে আপনিও লুডো গেম খেলে অর্থ উপার্জন করতে পারেন, যদি না জেনে থাকেন তবে এই পোস্টটি আপনার সকলের জন্য খুব উপকারী হতে চলেছে, কারণ এই পোস্টে আমরা লুডো খেল কিভাবে ইনকাম করাজায় সম্পর্কে ভালভাবে বলব।



কিভাবে লুডো খেলে টাকা আয় করা যায় তার সবচেয়ে ভালো এবং সহজ উপায় হল উইনিং অ্যামাউন্ট, এই পদ্ধতির মাধ্যমে অর্থ উপার্জন করা খুবই সহজ।


1 : লুডো গেমে উইনিং অ্যামাউন্টের মাধ্যমে অর্থ উপার্জন করতে, আপনাকে লুডো অ্যাপ ডাউনলোড করতে হবে, তারপরে আপনাকে কিছু অর্থ প্রদান করে লুডো গেমে অংশগ্রহণ করতে হবে এবং তারপর আপনি যদি লুডো গেমে জিতে যান, তাহলে এই পদ্ধতির মাধ্যমে। আপনি অর্থ উপার্জন করতে পারেন। এখানে আপনি যতো বেশি টাকা entry free দিয়ে খেলবেন ততো বেশি টাকা জেতার সম্ভাবনা থাকব


Download





2 : লুডো খেলে টাকা আয় করা দ্বিতীয় পদ্ধতির কথা বলেন, তা হল Refer & Earn আমরা প্রায় সব লুডো গেমে Refer & Earn আয় করার পদ্ধতি দেখতে পাই এবং এই পদ্ধতির মাধ্যমে আপনি ভাল অর্থ উপার্জন করতে পারেন


আপনি যদি Refer & Earn সম্পর্কে না জানেন, তাহলে বলি যে আপনি যখন আপনার Refer Link দিয়ে কোন গেম বা যেকোন অ্যাপ শেয়ার করেন এবং যখন কেউ সেই Refer Link থেকে অ্যাপ বা গেম ডাউনলোড করেন তখন এর বিনিময়ে প্রাপ্ত অর্থেকে Refer & Earn বলাহয়ে থাকে ।


আড়ো পপরুন - কিভাবে Meesho অ্যাপ থেকে টাকা আয় করবেন?


অর্থ উপার্জনের জন্য আমরা প্রায় সমস্ত লুডো গেমগুলিতে রেফার এবং উপার্জনের বৈশিষ্ট্য দেখতে পাই, তাই আপনার বন্ধুরা যদি লুডো খেলতে পছন্দ করে, তাহলে আপনি আপনার বন্ধুদের গেমটি রেফার করতে পারেন এবং সেখান থেকে সহজেই প্রতি রেফার প্রতি আপনি অর্থ উপার্জন করতে পারেন এবং যখনি আপনার বন্ধুরা লুডো গেম খেলে টাকা জিতবে তার একটা অংশ আপনি কমিশন পাবেন।


আমরা উপরে লুডো খেলে টাকা আয় এর মাত্র 2টি পদ্ধতির কথা বলেছি, তবে এর বাইরে আপনি অন্যান্য পদ্ধতি আছে যেমন ডেইলি চেক ইন, টুর্নামেন্ট ইত্যাদির মাধ্যমে লুডু খেলে অর্থ উপার্জন করতে পারেন।


বন্ধুরা আপনারা নিশ্চয় জানতে পারলেন যে লুডো গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায়


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ