Ads

Rammy গেম খেলে কীভাবে টাকা আয় করা যায় / How to earn money by playing Rummy Circle game


Rammy গেম খেলে কীভাবে টাকা আয় করা যায় 

 

নমস্কার বন্ধুরা কেমন আছেন সবাই বন্ধুরা এখনকার দিনে টিভি বা মোবাইল অন করলেই Rummy circle নামে একটি গেমের প্রচুর পরিমাণে add আমরা দেখতে পাই এবং প্রসেনজিতের মত বড় বড় সেলিব্রিটি এই অ্যাপ্লিকেশনের অ্যাড দিচ্ছে। যেখানে বলা হচ্ছে Rummy circle গেম খেলে আপনারা লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন। আমরা বাঙালিরা বিশেষ করে অবসর সময়ে প্রত্যেকেই কম-বেশি তাস খেলে থাকি কেউ ক্লাবে বা কেউ পাড়ার রকে তো বন্ধুরা এই সময়টা যদি আপনারা মোবাইলে Rummy circle গেম খেলেন সেখান থেকে আপনারা প্রচুর পরিমাণে টাকা ইনকাম করতে পারবেন।

 


 আজকে আপনাদের জানাবো আপনার মোবাইল থেকে কিভাবে Rummy circle গেম ডাউনলোড করবেন। এবং এই গেম খেলে কিভাবে এখান থেকে লাখ লাখ টাকা আয় করতে পারবেন। বন্ধুরা এর জন্য সবার প্রথম আপনাদের Rummy Circle অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার নিচে একটি লিঙ্ক পাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর অ্যাপ্লিকেশনটি প্রথমবার যখন ওপেন করবেন আপনাদের এখানে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিতে হবে এখানে আপনার ইউজারনেম, ই-মেইল আইডি, মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে দন এরপর নিচে আপনার register for free নামে একটি অপশন পাবেন সেখানে ক্লিক করলে আপনারা অ্যাকাউন্ট তৈরি হয়েযাবে। এরপর নেক্সট পেজে চলে যাবেন যেখানে আপনারা এই অ্যাপ্লিকেশনের মেন ইন্টারফেসে পৌঁছে যাবেন এবং এখানে আপনারা চার ধরনের গেম এর অপশন পাবেন এখানে প্রত্যেকটা আলাদা আলাদা ধরনের গেম আপনারা দেখতে পাবেন ।




 

 একদম প্রথমে আপনার পাবেন  ক্যাশ গেম  বন্ধুরা আপনারা যখন ক্যাশ গেমে ক্লিক করবেন সেখানে আবার আপনারা চারটি অপশন দেখতে পাবেন । ক্যাশ গেম খেলতে হলে প্রথমে আপনাদের এখান থেকে প্লেয়ার সিলেক্ট করতে হবে  আপনি অনলাইনে কতজন প্লেয়ার সঙ্গে খেলতে চান দুজন বা চারজন  তারপর এখানে খেলার জন্য আপনাকে কিছু এন্ট্রি ফি দিতে হবে যেমন 50 টাকা 100 টাকা 500 টাকা। আপনি আপনার ইচ্ছামত এন্ট্রি ফি এখানে দিতে পারেন এটা মনে রাখবেন আপনি যত বেশি টাকা লাগিয়ে খেলবেন আপনি যদি এই গেমটিতে wine হন তবে ততবেশি টাকা এখান থেকে ইনকাম করতে পারবেন। এরপর সেকেন্ড নম্বরে আছে রেমি ডাম্বেল এটি একটি জ্যাকপটের মতো এখানে প্রচুর টাকার একটি পুরস্কার থাকে যেমন ৭০ লাখ বা  ৮০ লাখ টাকার একটি পুরস্কার থাকে এবং এখানে ডেট দেয়া থাকে কতদিন থেকে কত দিন পর্যন্ত এই গেমটি চলবে আপনারা চাইলে এখানে অংশগ্রহণ করতে পারেন।

 

 এরপর আপনার তিন নম্বর অপশনটি পাছেন সেটি হচ্ছে টুর্নামেন্ট  টুর্নামেন্টে যখন আপনারা ক্লিক করবেন এখানে আপনারা পাঁচটি অপশন পাবেন এখানে আপনারা সব ধরনের অপশন পাবেন যেমন ফ্রী গেম এবং পেইড গেম দুরকম অপশনে আপনারা পাবেন। আপনারা চাইলে ফ্রী গেম খেলে ওখান থেকে টাকা ইনকাম করতে পারেন এবং পেইড গেম খেলে টাকা ইনকাম করতে পারেন। বন্ধুরা আপনারা যখন ফ্রি গেমে ক্লিক করবেন এখানে দেখিয়ে দেবে কোন টাইমে এই খেলাটি চালু হবে এবং এই খেলাতে কতজন মেম্বার অংশগ্রহণ করতে পারবে যেমন ৩০০০ অথবা ৫০০০ মেম্বার খেলতে পারবে এরপর আপনি এ ফ্রী গেম খেলে পাঁচ হাজার লোককে হারিয়ে যদি আপনি উইন হন তবে আপনি এখান থেকে বেশ কিছু টাকা জিততে পারবেন। এই ভাবে টুর্নামেন্ট গেমটি চলে এছাড়াও আরো অনেক ধরনের এখানে গেম পাবেন যেমন ক্যাসিনো গেম পাবেন যেখানে আপনাকে খুব অল্প টাকা লাগিয়ে ক্যাসিনো গেম খেলতে হবে এবং যদি আপনার কপাল ভালো থাকে এখান থেকে আপনি লাখ লাখ টাকা আয় করতে পারেন। 



এপরে বন্ধুরা চার নম্বর অপশন পাচ্ছেনটি হচ্ছে প্র্যাকটিস গেম এখানে আপনাকে কোন টাকা লাগাতে হবে না আপনি যখন প্রথমবার এই অ্যাপ্লিকেশনে এন্ট্রি করবেন অবশ্যই আপনারা প্র্যাকটিস গেম খেলে আগে অ্যাপ্লিকেশন সম্বন্ধে ভালো করে বুঝে নেবেন এবং আপনার হাত সেট করে নেবেন তারপর এই আপনারা টাকা লাগিয়ে খেলবেন। বন্ধুরা এখান আপনি যদি টাকা এড করতে চান  ওপড়েই আপনার একটি অ্যাডক্যাশ নামে অপশন পাবেন সেখান থেকে আপনি আপনার প্রয়োজন মত পেটিএম বা যেকোনো ওয়ালেট থেকে এখানে টাকা এড করতে পারেন। এরপর আপনার গেম খেলে জেতা টাকা উইডথড্রাল করবেন কিভাবে। জেতা টাকা উইডথড্রাল করার জন্য বাম দিকে কোনে একটি থ্রি লাইন  অপশন পাবেন সেখানে ক্লিক করলেই আপনার ক্যাশ উইডথড্রাল নামে একটি অপশন পাবেন আপনারা যদি টাকা  উইডথড্রাল করতে চান এখান ক্লিক করার পর আপনাকে এখানে একটি ফরম ফিলাপ করতে হবে যেখানে আপনার নাম এড্রেস চাওয়া হবে এইসব ফিলাপ করার পর এখান থেকে খুব সহজেই আপনি আপনার টাকা ব্যাংকে বা যেকোন ওয়ালেটে ট্রান্সফার

করে নিতে পারবেন। 

 

আরো পড়ুন : Tik Tok জায়গা নিতে ভারতে এল নতুন app - একদিনে ৫০ মিলিয়ান ডাউনলোড

 

বন্ধুরা খুব সহজেই মোবাইলে Rummy Circle গেম খেলে আপনারা কিন্তু প্রচুর টাকা ইনকাম করতে পারেন । বন্ধুরা এটি একটি জেনুইন অ্যাপ্লিকেশন এবং এখান থেকে আপনার জেতা টাকা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট আপনারা পাবেন এবং এখানে কোনরকম রিক্স নেই তাই অবসর সময়ে আপনারা এই গেমটি গলে এখন থেকে টাকা ইনকাম করুন। বন্ধুরা প্রতিবেদনটি আপনাদের কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন আরো কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করুন এবং আরো নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল আইকনটি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!

 


Download





একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ