Ads

কীভাবে আপনার মোবাইল কম্পিউটার তৈরি করবেন | How to Make Android Mobile a Mini Computer


কীভাবে আপনার মোবাইল কম্পিউটার তৈরি করবেন

কীভাবে আপনার মোবাইল কম্পিউটার তৈরি করবেন 


এখন কার দিনে আমাদের প্রত্যেকের কাছে মোবাইল তো নিশ্চয়ই আছে কিন্তু অনেকের কাছেই কম্পিউটার বা ল্যাপটপ নেই এবং তারা কিনতে পারে না হয় তাদের টাকার প্রবলেম অথবা অন্য কোনো কারণ থাকতে পারে। যাদের কাছে কম্পিউটার বা ল্যাপটপ নেই তারাও মোবাইল কেই কম্পিউটার বানিয়ে নিতে পারবেন।  শুনতে অবাক লাগলেও আজকে এরকমই একটি  এপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেবো এই অ্যাপ্লিকেশনটি আপনাদের মোবাইলে ইনস্টল করে আপনার মোবাইল টিকে কম্পিউটারে পরিনত করতে পারবেন। 


এজন্য প্রথমে এপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে ডাউনলোড করতে মোবাইলে প্লে স্টোরে ওপেন করে সার্চ বারে computer launcher এই নামটি লিখে সার্চ করতে হবে এরপর এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন অথবা নীচে দেয়া লিঙ্ক থেকে অ্যাপসটি ডাউনলোড করতে পারেন ।


এপ্লিকেশনটি ডাউনলোড করার পর আপনারা মোবাইলের সেটিংসে যাবেন সেটিংসে যাওয়ার পর home screen অপশনে যাবেন এরপর এখানে আপনার এখানে default launcher নামে একটি অপশন পাবেন সেখান আপনারা দুইটা লঞ্চার দেখতে পাবেন যেখানে আপনার দুটি লঞ্চার পাবেন একটি home launcher এবং একটি computer launcher। এখান থেকে আপনারা computer launcher টি সিলেক্ট করুন এবং সিলেট করলে আপনার মোবাইলটি সম্পূর্ণ কম্পিউটার মত ইন্টারফেস আসবে ।


আরো পড়ুন : কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেন! 


আপনার কম্পিউটারে যে ধরনের সবকিছু ইন্টারফেস একদম সেম আপনার মোবাইলে দেখতে পারবেন এবং যে কেউ দেখে অবাক হয়ে যাবে যে মোবাইলে কিভাবে কম্পিউটারের মত কাজ হচ্ছে এই ভাবে খুব সহজেই একটি মাত্র অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনার মোবাইলকে কম্পিউটার বানিয়ে নিতে পারবেন । আপনারা যদি এই লঞ্চার টি বন্ধ করতে চান আপনারা সেটিংসে গিয়ে home launcher টি সিলেক্ট করুন এরপর আপনার আগের পজিশনে ফিরে আসবে এই ভাবে খুব সহজেই আপনারা মোবাইল কে কম্পিউটার বানিয়ে নিতে পারবেন



একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ