Ads

গুগল দিয়ে কীভাবে অর্থ উপার্জন করবেন | Google Task Mate App & Get Referal Code

গুগল দিয়ে কীভাবে অর্থ উপার্জন করবেন

পার্ট টাইম পকেট মানি উপার্জনের জন্য গুগল নতুন অ্যাপ 


অনলাইন আর্নিং কথাটির সঙ্গে আমরা প্রত্যেকেই পরিচিত এবং আমরা প্রত্যেকেই চাই অনলাইনে কিছু না কিছু ইনকাম করতে যার মাধ্যমে আমাদের হাত খরচা বা টুকিটাকি খরচা প্রয়োজন মিটে যায়। কিন্তু অনেকের জানা নেই অনলাইনে কিভাবে ইনকাম করাজায় । বন্ধুরা অনলাইন ইনকামের জন্য প্লেস্টোরে অসংখ্য অ্যাপ্লিকেশন আছে যেসব অ্যাপ্লিকেশানগুলি দাবি করে যে তাদের অ্যাপ্লিকেশন সামান্য কিছু কাজ করে আপনারা এখান থেকে বেশ কিছু টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু আপনারা কি জানেন এর মধ্যে ৯০% অ্যাপ্লিকেশন ফেক যেগুলি কোন টাকায় দেয় না। 



আরো পড়ুন : মোবাইল দিয়ে পাসপোর্ট ছবি তৈরি করুন


বন্ধুরা এই কারনে গুগোল একটি নতুন এপ্লিকেশন লঞ্চ করেছে যাতে বলা হচ্ছে এই এপ্লিকেশনটা ইউজ করে আপনার ডেইলি ৩০ থেকে ৫০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। এর জন্য সামান্য কিছু কাজ করতে হবে যেমন ধরুন আপনার গুগল ম্যাপে একটি দোকানের এড্রেস দেয়া হলো আপনাকে সেই দোকানের ছবি তুলে গুগলে আপলোড করতে হবে বা আপনাকে কোন ছোট ছোট প্রশ্ন জিজ্ঞেস করা হলো যার উত্তর আপনাকে দিতে হবে এরাম কিছু সামান্য কাজ করে আপনার ডেইলি ৩০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন।



 এবং আপনারা নিশ্চয়ই জানেন গুগোল একটি খুবই বিশ্বস্ত একটি কোম্পানি এবং এই গুগোলর এই অ্যাপ্লিকেশনটিতে কাজকরে ১০০% পেমেন্ট আপনাদের দেবে । বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনারা কীভাবে ডাউনলোড করবেন এর জন্য আপনাদের মোবাইলে প্লে স্টোর ওপেন করুন এবং সার্চ বারে Task Mate এই নামটি লিখে সার্চ করুন । অথবা নিচে দেওয়া লিঙ্ক থেকে আপনার এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। এরপর এই অ্যাপ্লিকেশনে ওপেন করার পর আপনাদের ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এরপর আপনারা সেকেন্ড পেজে যাবেন যেখানে আপনাদের রেফারেল কোড চাওয়া হবে এখানে একটা রেফারেল কোড দিতে হবে তবেই এই অ্যাপ্লিকেশনটি ওপেন হবে।



কিন্তু এই অ্যাপ্লিকেশনটি এখনো পর্যন্ত টেসটিং ভার্শনে আছে তার জন্য এখনো কোনো রেফারেল কোড গুগল থেকে পাওয়া যায়নি। তবে এই এপ্লিকেশনটি ডাউনলোড করে রাখলে কিছু দিনের মধ্যেই আপনারা এখান থেকে এই রেফারেল কোড পেয়ে যাবেন এবং এই অ্যাপ্লিকেশনে ব্যবহার করে আপনারা ডেইলি ৩০থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন এছাড়াও এই অ্যাপ্লিকেশনটি বন্ধু দের রেফার করে এখান কিছু কমিশ পারবেন এই ভাবেই আপনারা ঘরে বসে পারটইম টাকা ইনকাম করতে পারবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

4 মন্তব্যসমূহ

  1. […] [আরো পড়ুন : গুগল দিয়ে কীভাবে অর্থ উপার্জন করবেন] […]

    উত্তরমুছুন
  2. […] [আরো পড়ুন : গুগল দিয়ে কীভাবে অর্থ উপার্জন করবেন] […]

    উত্তরমুছুন