Ads

Qureka গেম খেলে প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত আয় করুন / How to earn daily 1000 rupees by playing games

Qureka গেম খেলে প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত আয় করুন
Qureka গেম খেলে প্রতিদিন ১০০০ টাকা পর্যন্ত আয় করুন 

বন্ধুরা star Bangla ওয়েবসাইটে স্বাগত বন্ধুরা অনেকেই কমেন্ট করেছিলেন। গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় বন্ধুরা আপনারা নিশ্চয় জানেন qureka নামে একটি application এ প্রচুর পরিমাণে add দিচ্ছে এবং বড় বড় সেলিব্রিটিরা ad দিচ্ছে তো বন্ধুরা এতে করে বোঝা যাচ্ছে যে এটা একটা Genuine application। বন্ধুরা এই application এর সাহায্যে রোজ যেকোনো গেম খেলে খুব সহজেই একদিনে হাজার টাকা পর্যন্ত income করতে পারবেন।


বন্ধুরা চলুন দেখে নেওয়া যাক এই  qureka অ্যাপ্লিকেশন টি কিভাবে use করতে হয় বা এখান থেকে কিভাবে হাজার হাজার টাকা ইনকাম করা যায়। বন্ধুরা সবার প্রথম নিচে দেয়া লিংক থেকে qureka এপ্লিকেশনটি ডাউনলোড করেনিন। এরপর দেখে নেওয়া যাক এই application টি use করে কিভাবে আমরা টাকা income করতে পারবো। বন্ধুরা এবার প্রথম আমরা এখান থেকে এপ্লিকেশন টি ওপেন করব application টি ওপেন করার পর এখানে আপনাকে মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে এরপর এই মোবাইল নাম্বারে একটি otp আসবে।otp দিয়ে ভেরিফা করুন।


এরপর আপনার থেকে একটি রেফারেল কোট চাওয়া হবে আপনারা এই ( Refer Code: 1E372320 ) রেফারেল কোডটি ইউজ করতে পারেন এই রেফারেল কোডটি ইউজ করলে আপনারা কুপন ফ্রি পাবেন। বন্ধুরা এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে তো বন্ধুরা সবার প্রথম বাঁদিকের একদম কোণে আপনার একটি অপশন পাবেন সেখান থেকে প্রথমে আপনার প্রোফাইলটি বানিয়ে নিন সেখানে আপনার নাম এবং ফটো দিয়ে। যেইভাবে আপনারা ফেসবুক হোয়াটসঅ্যাপে প্রোফাইল করেন এইভাবে প্রোফাইলটি করে নিন।



আরো পড়ুন : best new movie download app



এরপর আপনাদের সামনে অসংখ্য গেম থাকবে এখান থেকে যেকোন আপনার পছন্দমত গেম খেলে আপনারা খুব সহজেই এখান থেকে টাকা ইনকাম করতে পারবেন। বন্ধুরা এই গেম খেলে জত বেশি পয়েন্ট করতে পারবেন তোত বেশি টাকা ইনকাম করতে পারবেন এবং এই টাকা আপনারা ব্যাংকে পেমেন্ট নেয়ার জন্য দুটি অপশন পাবেন ডানদিকের একদম কোন একটি অপশন পাবেন সেখানে আপনার  জেতা টাকা সেখানে জমা থাকবে এবং সেই টাকা যদি ব্যাংকে টান্সফার করতে চান তো সেখান থেকে আপনারা দুইটা অপশন পাবেন Paytm, UPI এই দুইটা অপশন এর মধ্যে যেকোনো একটি সাহায্যে আপনি আপনার ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারেন।


তো বন্ধুরা এটি একটি জেনুইন অ্যাপ্লিকেশন এবং এই অ্যাপ্লিকেশন থেকে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন তো বন্ধুরা এই ধরনের আরো নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ