Ads

মোবাইল দিয়ে paytm একাউন্ট খুলবেন কিভাবে | Paytm account kaise banaye

মোবাইল দিয়ে paytm একাউন্ট খুলবেন কিভাবে

মোবাইল দিয়ে paytm একাউন্ট খুলবেন কিভাবে 

বন্ধুরা আজকে আমরা জানবো মোবাইল দিয়ে কিভাবে paytm অ্যাকাউন্ট খোলা যায় বন্ধুরা এখনকার দিনে paytm একটি গুরুত্বপূর্ণ application এবং এই application এর সাহায্যে আপনারা যেকোনো জায়গায় অনলাইনে পেমেন্ট করতে পারবেন।
যেমন electric বিল, গ্যাসের বিল বা যেকোনো অনলাইন পেমেন্ট মোবাইল recharge সবকিছু আপনারা এই paytm এর মাধ্যমে করে নিতে পারবেন। বন্ধুরা এটি একটি দুর্দান্ত application এবং এটি আমাদের regular লাইফ অনেক কাজে লাগবে। বন্ধুরা আজকে খুব সহজে জেনে নেব মোবাইল নিয়ে কিভাবে paytm application account খোলা যায়।


এর জন্য আমাদের অবশ্যই paytm application টি install করে নিতে হবে বন্ধুরা চলুন আমরা প্রথমেই PlayStore ওপেন করব playstore ওপেন করার পর এখানে সার্চ বারে paytm লিখে সার্চ করূন এরপর  এখান থেকে paytm application টি ডাউনলোড করে নিন এছাড়া নিচের দিকে এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকে আপনার অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করে নিতে পারেন ।এরপর এখান থেকে paytm application টি ওপেন করুন ওপেন করার পর এখান থেকে আপনাকে language select করতে বলবে আপনি আপনার পছন্দ মতো language select করে নিন। এরপর  নিচের দিকে continue নামে একটি অপশন পাবেন এখানে আপনাকে ক্লিক করতে হবে। continue  করার পর দেখুন language set up হয়ে গেছে।


এরপর এখান থেকে আপনাকে allow করে দিতে হবে। এরপর এখান  আপনাকে create new অ্যাকাউন্ট নামে  option পাচ্ছেন এখানে আপনাকে ক্লিক করতে হবে। ক্লিক করার পর এখানে আপনার মোবাইল নাম্বার চাইবে আপনারা একটি ভেলিড মোবাইল নাম্বার দেবেন অবশ্যই। এরপর দেখুন নিচে আছে protect sequel এখানে ক্লিক করতে হবে ক্লিক করার পর এখানে আমার মোবাইলে একটি otp আসবে। এখানে otp টাইপ করতে হবে। এরপর নিচে দেখুন  protect to create a new অ্যাকাউন্ট এখানে আপনাকে ক্লিক করতে হবে এখানে ক্লিক করার পরে আপনাদের সামনে দেখুন অ্যাকাউন্ট খুলে গেছে।



আরো পড়ুন : 5 new unique apps in the Google Play Store



এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে এবং এখানে অনেক option পাচ্ছেন। এখান থেকে আপনারা প্রয়োজন মতো অপশন বেবহার করুন যেমন লাইট এর bill দিতে পারবেন মোবাইলে recharge করতে পারবেন  এবং এখান থেকে সুবিধা হল এখানে 50%পর্যন্ত cash back offers পাবেন। এই application এর সাহায্যে আপনাদের ডেইলি লাইফে অনেক সুবিধা হবে বন্ধুরা আশা করি আপনারা বুঝতে পেরেছেন paytm এ কিভাবে account খুলতে হয় তো বন্ধুরা আরো কিছু জানার থাকলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। এবং এই ধরনের নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!


 

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ