Ads

How to Play Two Different Songs in One Headphone

একটা হেডফোনে দু'রকম গান কিভাবে শুনবো 


ডিয়ার ফ্রেন্ড,,
স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগত বন্ধুরা আজকে একটি অসাধারণ টিপস আপনাদের সঙ্গে শেয়ার করব আপনার একটি হেডফোনে এর মধ্যে দু'রকম গান কিভাবে চালিয়ে শুনবেন?

 

বন্ধুরা আমরা প্রত্যেকেই মোবাইলে কম-বেশি গান শুনে থাকি কিন্তু অনেক সময় যখন আমাদের সঙ্গে আমাদের কোন বন্ধু থাকে বা প্রিয় জন থাকে সেই সময় যদি আমাদের কাছে একটি হেডফোন থাকে এবং দুজনে আলাদা আলাদা গান শুনতে চাই সেক্ষেত্রে কখনো সম্ভব নয় একটি হেডফোনে দু'রকম গান সোনা। বন্ধুরা আজকে এরকম একটি অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব এই অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনারা একটি হেডফোনে দু'রকম গান শুনতে পারবেন। বিশেষ করে যখন আপনারা কোন জায়গা ট্রাভেল করবেন আপনার বন্ধু আপনার সঙ্গে থাকলে একটি হেডফোন বাংলা এবং একটি হেডফোনে হিন্দি। বন্ধুরা এরপর আমরা জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি কিভাবে ডাউনলোড করব এবং মোবাইলে কিভাবে সেটিং করবো।


বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য সবার প্রথম আমাদের যেতে হবে মোবাইলে প্লে স্টোরে মোবাইলে প্লেস্টোর অন করার পর সার্চ বারে আপনাকে splitcloud  Double music  play tow song at one এই নামটি লিখে সার্চ করতে হবে। বন্ধুরা এখান থেকে আপনারা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন অথবা নিচের দিকে এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক দেয়া থাকবে সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। চলুন জেনে নেয়া যাক এই এপ্লিকেশান টি কিভাবে সেটিং করবেন।



বন্ধুরা এরপর যখন আপনি প্রথমবার এই অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন ওপেন করার পর আপনাদের থেকে কিছু পারমিশন চাওয়া হবে সেই পারমিশন গুলো আপনারা এলাও করে দিন। এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে এরপর অ্যাপ্লিকেশনটি ওপেন হওয়ার পরে আপনাদের সামনে দুটো mp3 প্লেয়ার দেখতে পাবেন। বন্ধুরা এখানে আপনার ওপর একটি এবং নিচে একটি দু'রকম গান প্লে হচ্ছে দেখতে পাবেন এরপর আপনার এখান থেকে সিলেক্ট করে নিতে পারেন দুটি হেডফোনের জন্য দুটি আলাদা আলাদা গান।


আরো পড়ুন : যেকোন ভাষার লেখাতে টাচ করলেই বাংলা লেখা হয়ে যাবে


বন্ধুরা গানের উপর ক্লিক করলেই আপনার এখান থেকে গান সিলেক্ট করে নিতে পারবেন এবং যখন আপনি গান সিলেক্ট করবেন আপনাকে দেখিয়ে দেবে এটি রাইট হেডফোনে চলবে না লেফট হেডফোনে চলবে এভাবে খুব সহজেই এই অ্যাপ্লিকেশনটি ইউজ করে আপনারাএকটি হেডফোনের দু'রকম গান শোনার মজা নিতে পারবেন। বন্ধুরা আশা করি এই অ্যাপ্লিকেশনটি আপনাদের খুবই কাজে লাগবে বন্ধুরা এই ধরনের নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



Great new Whatsapp features 2020/


 যেকোন Game অথবা apps বন্ধুর সঙ্গে শেয়ার করুন হোয়াটসঅ্যাপে! 

 

ডিয়ার ফ্রেন্ড,,

স্টার্ট বাংলা ওয়েবসাইটে স্বাগতম বন্ধুরা আজকে একটি অসাধারন টিপস আপনাদের সঙ্গে শেয়ার করবো। বন্ধুরা যখন আমাদের কোন এপ্লিকেশন বন্ধুদের সঙ্গে শেয়ার করার প্রয়োজন পড়ে সেই ক্ষেত্রে আমাদের ফোনে থাকা শেয়ারইট অথবা জেন্ডার দিয়েই এই অ্যাপ্লিকেশনগুলি গেমগুলি আমরা বন্ধুদের সঙ্গে শেয়ার করে থাকি। কিন্তু বন্ধুরা আজকে আমি আপনাদের জানাবো আপনার হোয়াটস অ্যাপের সাহায্যে কিভাবে যেকোনো গেম বা অ্যাপ্লিকেশান কারো সঙ্গে শেয়ার করতে পারবেন। আপনার বন্ধু যতই দূরে থাক না কেন। চলুন বন্ধুরা জেনে নেয়া যাক

 

 বন্ধুরা এর জন্য অবশ্যই আপনাদের একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে বন্ধুরা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য সবার প্রথম আপনাদের যেতে হবে মোবাইলে প্লে স্টোরে, প্লে স্টোর ওপেন করার পর Apk sharer/sender Bluetooth এই নামটি লিখে সার্চ করলে আপনার সামনে এপ্লিকেশন এসে যাবে। এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন অথবা নিচেরদিকে এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক দেয়া থাকবে সেখান থেকেও আপনারা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। চলুন দেখে নেয়া যাক এই অ্যাপ্লিকেশনটি কিভাবে সেটিং করবেন।


 বন্ধুরা প্রথমবার যখন অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন আপনাদের থেকে কিছু পারমিশন চাওয়া হবে আপনারা সেই পারমিশন গুলো এলাও করে দিন। এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে এরপর আপনার ফোনে থাকা প্রত্যেকটি অ্যাপ্লিকেশন এখানেও শো করবে। বন্ধুরা আপনারা যে অ্যাপ্লিকেশান টি আপনার বন্ধুর সঙ্গে শেয়ার করতে চান তার উপর ক্লিক করুন। ক্লিক করার পরে আপনাদের সামনে শেয়ারের অনেক অপশন আসবে। এখান থেকে হোয়াটসঅ্যাপ অপশনটি সিলেক্ট  করুন এরপর আপনি চলে যাবেন আপনার হোয়াটসঅ্যাপে।এরপর যকে শেয়ার করতে চান তাকে সেন্ড করে দিন। বন্ধুরা এই ভাবে খুব সহজেই আপনারা যে কোন গেম অথবা অ্যাপ্লিকেশান হোয়াটসঅ্যাপের মাধ্যমে আপনার যে কোন বন্ধুকে যে কোন জায়গায় শেয়ার করতে পারবেন বন্ধুর এটি একটি অসাধারণ এপ্লিকেশন আশা করি এই অ্যাপ্লিকেশনটি আপনাদের কাজে লাগবে বন্ধুরা এই ধরনের নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



Download





Download







একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. […] গেম আপনারা দেখতে পাবেন ।   আরো পড়ুন : একটা হেডফোনে দু’রকম গান কিভাবে শুনবো     একদম প্রথমে আপনার পাবেন  ক্যাশ গেম  […]

    উত্তরমুছুন