Ads

অসাধারন ম্যাজিক ভিডিও তৈরি করুন মোবাইল দিয়ে - best magic video editor app 2020


best magic video editor app 2020
 

অসাধারন ম্যাজিক ভিডিও তৈরি করুন মোবাইল দিয়ে 


ডিয়ার ফ্রেন্ড,,
স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগত বন্ধুরা আজকে একটি অসাধারন ম্যাজিক ভিডিও এডিটিং অ্যাপ্লিকেশন  সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেবো। বন্ধুরা বিশেষ করে এই অ্যাপ্লিকেশনটি তাদের খুবই কাজে লাগবে যারা টিক টক ভিডিও ও ভিগো ভিডিওর মতো প্লাটফর্মে কাজ করেন। বন্ধুরা এই অ্যাপ্লিকেশন থেকে আপনারা খুব কম সময় অসাধারন অসাধারন ম্যাজিক ভিডিও তৈরি করতে পারবেন এবং সেগুলি টিক টক বা ভিগো তে আপলোড করলে সেগুলো প্রচুর পরিমাণে ভিউ হবে ও  ফাইরাল হবে। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি কি অথবা অ্যাপ্লিকেশনটি কিভাবে কাজ করে আমরা জেনে নেব।


বন্ধুরা সবার প্রথম আমাদের এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আমাদের যেতে হবে মোবাইলের প্লে স্টোরে। মোবাইলে প্লে স্টোর ওপেন করার পর সেখানে সার্চ বারে আপনাকে magic video editor এই নামটি লিখে সার্চ করতে হবে। এরপর আপনারা এখান থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। অথবা নিচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকেও আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন চলুন দেখে নেই অ্যাপ্লিকেশনটি কিভাবে সেটিং করবেন।



 এই অ্যাপটি ডাউনলোড করার পর প্রথমবার যখন আপনি এই অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন আপনার থেকে কিছু পারমিশন চাওয়া হবে সেই পারমিশন গুলো আপনারা এলাও করে দিন এরপর আপনাদের সামনে এই অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে। এরপর এখানে আপনারা অনেক ধরনের ছোট ছোট ভিডিও দেখতে পাবেন। বন্ধুরা এখান থেকে আপনার পছন্দ মত ভিডিওটি সিলেক্ট করুন এবং তার উপর ক্লিক করুন। ক্লিক করার পর দেখবেন নিচের দিকে একটি লাল রঙের বাটন পাবেন সেই বটনের উপর আপনি ক্লিক করুন ক্লিক করার পর আপনার ফোনের fornd ক্যামেরা টি ওপেন হয়ে যাবে এবং এই ভিডিওর মধ্যে যে ধরনের এক্টিং করেছে সেই মতো আপনাকে একটি এক্টিং  করতে হবে। করার পর অটোমেটিক আপনার তোলা ভিডিওটি সেই ইফেক্ট এর মধ্যে অ্যাড হয়ে যাবে।


আরো পড়ুন : How to increase battery in all android Phone


বন্ধুরা এই ভাবেই খুব সহজেই আপনারা অসাধারন অসাধারন ম্যাজিক ভিডিও ক্রিয়েট করতে পারবেন। এবং এগুলো আপনার টিক টক বা ভিগো ভিডিও আপলোড করলে প্রচুর পরিমাণে আপনারা ভিউ পাবেন। বন্ধুরা এটি একটি অসাধারণ এপ্লিকেশন  বন্ধুরা আরেকটি কথা অবশ্যই জানিয়ে রাখা দরকার এই অ্যাপ্লিকেশনটি কিন্তু পেড অ্যাপ্লিকেশন এটি আপনারা শুধু মাত্র ৩ দিন demo জন্য আপনারা ফ্রিতে ইউজ করতে পারবেন। তারপর থেকে আপনি যখনি এই অ্যাপ্লিকেশনে কাজ করতে চাইবেন আপনাকে কিন্তু পেট করতে হবে মানে আপনাকে টাকা খরচা করতে হবে। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাদের কেমন লাগলো আপনার অবশ্যই কমেন্ট করে জানাবেন। বন্ধুরা এই ধরনে আরো নতুন নতুন টিপস পেতে পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ