Ads

পৃথিবীর সবথেকে সেরা মোবাইল লঞ্চার / best fastest android launcher 2020

পৃথিবীর সবথেকে সেরা মোবাইল লঞ্চার  


ডিয়ার ফ্রেন্ড,,
স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগতম বন্ধুরা এখনকার দিনে প্রত্যেকের হাতেই আমরা এন্ড্রয়েড মোবাইল দেখতে পাই এবং অ্যান্ড্রয়েড মোবাইল ইউজ করা মানে তাতে নানা ধরনের থিম অথবা মোবাইল লঞ্চার আমরা সেট করে থাকি আমাদের মোবাইলকে আরো সুন্দর দেখাবার জন্য। বন্ধুরা আজকে এরকম একটি অসাধারণ best fastest android launcher 2020
আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেবো যেটার কাজ দেখলে আপনার বন্ধুরা অবাক হয়ে আপনার ফোনের দিকে তাকিয়ে থাকবে। চলুন জেনে নেয়া যাক এই মোবাইল লঞ্চারটির নাম কি অথবা কিভাবে আপনার মোবাইলে সেটিং করবন।


বন্ধুরা এই মোবাইল লঞ্চার টি ডাউনলোড করার জন্য সবার প্রথম আপনাদের যেতে হবে মোবাইলে প্লে স্টোর, প্লে স্টোর ওপেন করার পর Linex lcon pack এই নামটি লিখে আপনাকে সার্চ করতে হবে এরপর এখান থেকে আপনারা এই মোবাইল লঞ্চার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। অথবা নিচের দিকেই আমি এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক দেয়া থাকবে সেখান থেকেও আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন চলন বন্ধুরা দেখে নেয়া যাক এরপর এই অ্যাপ্লিকেশনটি কিভাবে মোবাইলে সেটিং করবো।


এরপর যখন আপনারা প্রথমবারই অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন আপনাদের থেকে কিছু পারমিশন চাওয়া হবে আপনারা পারমিশন গুলো এলাও করে দিন। এরপর আপনাদের কাছে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে। এরপর আপনাদের সামনে একটি আইকন নামের অপশন দেখতে পাবেন এই আইকন নামে অপশনে ক্লিক করলেই আপনার মোবাইলে যত অ্যাপ্লিকেশন থাকবে প্রত্যেকটি অ্যাপ্লিকেশনের আইকন সম্পূর্ণ চেঞ্জ হয়ে যাবে।


আরো পড়ুন : যেকোন ভাষার লেখাতে টাচ করলেই বাংলা লেখা হয়ে যাবে


এবং প্রত্যেকটা মোবাইলে আইকন দেখলে মনে হবে নিওন লাইটের তৈরি এবং এটি দেখতে অসাধারণ লাগবে। এখান থেকে আপনারা খুব সহজেই android launcher 2020
লঞ্চার টি ইউজ করে আপনার ফোনকে আরো সুন্দর করে তুলতে পারেন। বন্ধুরা এই ধরনের আরো নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



 

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ