Ads

search all detail by image

যেকারো ছবি দিয়ে তার নাম ফোন নাম্বার বের করবেন  কিভাবে


ডিয়ার ফ্রেন্ড,,
স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগতম বন্ধুরা আপনারা যে কারোর ফটো থেকে তার নাম এড্রেস ও ফোন নাম্বার বের করবেন কিভাবে। বন্ধুরা আজকে এরকম একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব এই অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনার যেকোন ফটো থেকে তার নাম এড্রেস এবং ফোন নাম্বার জেনে নিতে পারবেন  বন্ধুরা খুব সহজেই জেনে নেয়া যাক এইটা কিভাবে সম্ভব।


বন্ধুরা আমরা প্রথমেই জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি কিভাবে কাজ করে সাধারণত এই অ্যাপ্লিকেশনে আপনি যখন কোন ফটো সার্চ করবেন তখন এই অ্যাপ্লিকেশনটি সেই ফটো স্ক্যান করে সেই ফটো দিয়ে সোশ্যাল মিডিয়ায় যে যে প্রোফাইল বানানো আছে যেমন হোয়াটসঅ্যাপ, ফেসবুক অথবা টুইটার এই ধরনের প্রোফাইল ফটো সঙ্গে ম্যাচ করবে সেই প্রোফাইল গুলো আপনার সামনেও সো করবে এবং আপনি সেখান থেকেই খুব সহজেই তার নাম ঠিকানা ফোন নাম্বার দেখে নিতে পারবেন এই ভাবে এই অ্যাপ্লিকেশনটি কাজ করে।





বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করবেন কিভাবে এর প্রথমে আপনাদের যেতে হবে প্লে স্টোরে প্লে স্টোরে গিয়ে আপনাকে search by image এই নামটি লিখে সার্চ করতে হবে সার্চ করার পর এখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন অথবা নিচের দিকে এই অ্যাপ্লিকেশনের লিংক দেয়া থাকবে সেখান থেকেও আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন এরপর আমরা জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি কিভাবে ব্যবহার করতে হয় কিভাবে সেটিং করতে হয়।


বন্ধুরা প্রথমবার যখন আপনি অ্যাপ্লিকেশন টি অপেন করবেন আপনার থেকে কিছু পার্মিশন চাইবে সেই পার্মিশন গুলো আপনারা এলাও করে দেবেন এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে। এরপর আপনার মোবাইলের নিচের দিকে একটি প্লাস আইকন দেখতে পাবেন এরপর আপনাকে প্লাস আইকনে ক্লিক করতে হবে এরপর ক্লিক করলে আপনার দুটো অপশন পাবেন একটি ক্যামেরা এবং একটি গ্যালারি।বন্ধুরা আপনি যদি কেমেরা থেকে ছবি তুলে তার নাম এড্রেস জানতে তাহলে কেমরা অপশনে ক্লিক করুন অথবা আপনার যদি কোন ফটো গ্যালারিতে সেভ করা থাকে তার জন্য আপনি গ্যালারি অপশনে ক্লিক করুন।


আরো পড়ুন : মোবাইল দিয়ে পাসপোর্ট ছবি তৈরি করুন


 ক্লিক করার পর অটোমেটিক আপনি আপনার গ্যালারিতে পৌঁছে যাবেন সেখান থেকে আপনি
 ফটো টি সিলেক্ট করুন সিলেক্ট করুন। করার পর সেই ফটো নিচে আপনার একটি সার্চ অপশন দেখতে পাবেন সেই সার্চ অপশন এর উপর আপনাকে ক্লিক করতে হবে ক্লিক করার পর পর কয়েক সেকেন্ড প্রসেসিং হবে প্রসেসিং হওয়ার পর সেই ছবিটা সোশ্যাল মিডিয়ার যেকোনো প্রোফাইলের ছবি সাথে ম্যাচ হবে সেই প্রোফাইল গুলো আপনার সামনে অটোমেটিক এসে যাবে যেমন ফেসবুক, হোয়াটসঅ্যাপ, অথবা টুইটার।
 এবং সেখান থেকে খুব সহজেই আপনার তার নাম জেনে নিতে পারবেন । বন্ধুরা প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই নতুন নতুন টিপস পাওয়ার জন্য পাশে থাকা নোটিশ নোটিফিকেশন বেলটি ক্লিক করুন এবং আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



Download





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ