Ads

Rainpaper awesome photo editing app 2020

Rainpaper awesome photo editing app 2020   


 

ডিয়ার ফ্রেন্ড,,

স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগত বন্ধুরা আজকে একটি অসাধারণ ফটো এডিটিং অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব। বন্ধুরা এটি শুধু ফটো এডিটিং অ্যাপ্লিকেশন নয় আপনারা চাইলে এখানে ভিডিও এডিটিং করতে পারবে  বন্ধুরা এটি একদম নতুন ধরনের একটি এপ্লিকেশন এবং যাদের ফটো এডিটিং করার কোন নলেজ নেই তারাও এই অ্যাপটি ব্যবহার করে খুব সহজেই সুন্দর সুন্দর ফটো ও ভিডিও এডিট করতে পারবেন। এছাড়াও বন্ধুরা এসব ফটো আপনারা ফেসবুক হোয়াটসঅ্যাপে বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন অথবা আপনারা এখানে ছোটো  শর্ট ভিডিও এডিট করে আপনাদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে আপলোড করতে পারেন অথবা আপনারা চাইলে আপনাদের মোবাইলে লাইভ ওয়ালপেপার হিসাবে ব্যবহার করতে পারেন।  বন্ধুরা এই একটি অসাধারণ অ্যাপ্লিকেশন এবং এটি প্লে স্টোর 1 million ওপর ডাউনলোড হয়েছে ।


 এরপর জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি আপনারা কিভাবে ডাউনলোড করবেন বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য সবার প্রথমে আপনাকে যেতে হবে মোবাইলে প্লে স্টোরে এখানে search বারে আপনারা , rainpaper এই নামটি লিখে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন অথবা নিচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকেও আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন।





এবার জেনে নেয়া যাক এই অ্যাপ্লিকেশনটি কিভাবে সেটিং করবেন বন্ধুরা এরপর যখন আপনারা প্রথমবার অ্যাপ্লিকেশানটি ওপেন করবেন আপনাদের থেকে কিছু পারমিশন চাওয়া হবে আপনারা সেই পারমিশন গুলো এলাও করে দিন এরপর আপনাদের কাছে এপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে এপ্লিকেশনটি ওপেন হওয়ার পর এখানে ক্যাটাগরি দেখতে পাবেন এখান থেকে ব্যাকগ্রাউন্ডের অপশনে ক্লিক করুন ক্লিক করার পর আপনারা সরাসরি চলে যাবেন আপনাদের ফোন গ্যালারিতে সেখান থেকে আপনি যে ফটো বা ভিডিও টি এডিট করতে চান সেটি সিলেক্ট করুন সিলেট করার পর এটি অটোমেটিক আবার আপনি অ্যাপ্লিকেশনের মধ্যে চলে আসবে এরপর দেখতে পাবেন আপনি যে ফটোটি বা ভিডিও টি সিলেক্ট করেছেন তার উপর দিয়ে জল গড়াচ্ছে বৃষ্টির সময় যেইভাবে জানলার কাঁচ দিয়ে জলের ফোঁটা গড়াই সেই ভাবে আপনার ফটোর উপর দিয়ে জল গড়াচ্ছে।


আরো পড়ুন : মোবাইল দিয়ে paytm একাউন্ট খুলবেন কিভাবে


 এরপর বাঁদিকে মেনু থেকে আপনার ফটোটাকে কাস্টমাইজ করতে পারেন আপনি চাইলে ফটোটি কে ঝাপসা বা কলিয়ার করতে পারেন অথবা জলের ফোঁটা স্পিড বাড়াতে বা কমাতে পারেন তো বন্ধুরা এই ধরনের অনেক কাস্টমাইজ আপনারা এখান থেকে করতে পারবেন। বন্ধুরাতো বন্ধুরা এরপর ফটোটি আপনি সেভ করে নিতে পারেন আপনার গ্যালারিতে এরপর আপনি চাইলেই ফটো বা ভিডিওটি আপনি ফোনে ফেসবুক বা হোয়াটসঅ্যাপে বন্ধুদের সঙ্গে শেয়ার করতে পারেন অথবা আপনি চাইলে মোবাইলে ওয়ালপেপারে ইসাবে ব্যবহার করতে পারেন। এবং বন্ধুরা এটা ওয়ালপেপার হিসাবে ব্যবহার করলে দেখতে অতি সুন্দর লাগবে এবং যে কেউ দেখে জানতে চাইবে এই অ্যাপ্লিকেশান টির নাম কি ফটোটি কিভাবে এডিট করলি বন্ধুরা আশা করি  এই অ্যাপ্লিকেশনটি আপনাদের ভালো লাগবে তো বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ভাল লেগে থাকলে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ