Ads

How to set video on mobile keyboard /মোবাইলের কিবোর্ড এ ভিডিও সেট করবেন কিভাবে


How to set video on mobile keyboard

মোবাইলের কিবোর্ড এ ভিডিও সেট করবেন কিভাবে?

হ্যালো ফ্রেন্ড,,
 স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগতম বন্ধুরা আজকে একটি অসাধারন টিপস আপনাদের সঙ্গে শেয়ার করবো বন্ধুরা এতদিন আমরা আমাদের মোবাইলে কিবোর্ড এর মধ্যে নিজের ফটো বা প্রিয়জনের ফটো আমরা সেট করতাম। কিন্তু বন্ধুরা আজকে আমি আপনাদের দেখাবো আপনারা মোবাইলের কিবোর্ড এর মধ্যে কিভাবে ভিডিও সেট করতে পারবেন এবং মোবাইলে যেকোন কিবোর্ড এর কাজ করতে করতে আপনি সেই ভিডিওটি ইনজয় করতে পারবেন তো চলুন জেনে নেয়া যাক মোবাইলের কিবোর্ড এ কিভাবে ভিডিও সেট করা যায়।


বন্ধুরা মোবাইলের কিবোর্ড এ ভিডিও সেট করার জন্য সবার প্রথম আমাদেরকে একটা অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য সবার প্রথম আমাদের যেতে হবে প্লে স্টোরে প্লে স্টোর ওপেন করার পর সার্চ বারে আপনাদের wave keyboard background এই নামটি লিখে সার্চ করতে হবে এরপর এখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। অথবা নিচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকেও আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। চলুন জেনে নেওয়া যাক অ্যাপ্লিকেশান টির মধ্যে ভিডিও কিভাবে সেট করবেন।


বন্ধুরা আপনারা যখন প্রথমবার এই অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন এই অ্যাপ্লিকেশান আপনাদের থেকে কিছু পারমিশন চা হবে আপনারা এই পারমিশন গুলো এলাও করে দিন। এরপর আপনাদের সামনে একটি নতুন ইন্টারফেস আসবে যেখানে আপনাদের সামনে দুটি অপশন থাকবে একটি ফটো এবং একটি ভিডিও । বন্ধুরা আপনার মোবাইলের কিবোর্ড এর মধ্যে আপনি যদি ফটো সেট করতে চান তো অবশ্যই ফটো অপশনের ওপর ক্লিক করুন অথবা যদি আপনি ভিডিও সেট করতে চান তবে ভিডিও অপশনের ওপর ক্লিক করুন।


আরো পড়ুন : How to set border light any Android mobile


ক্লিক করার পর  আপনি সরাসরি চলে যাবেন আপনার ভিডিও গ্যালারিতে সেখান থেকে আপনার পছন্দ মত যে ভিডিওটি আপনি কি বোর্ডের মধ্যে সেট করতে চান সেই ভিডিওটি এখান থেকে সিলেক্ট করুন সিলেট করার পর এই ভিডিওটি অটোমেটিক আপনার কীবোর্ডের মধ্যে শেট হয়ে যাবে। এরপর বন্ধুরা যখন আপনাদের কি বোর্ডে কোন কাজ করবেন তখন কিবোর্ড এর ব্যাকগ্রাউন্ডে এই ভিডিওটি চলতে থাকবে এবং এটি দেখতে অসাধারণ লাগবে এবং যে কেউ দেখে অবাক হয়ে যাবে এবং জানতে চাইবে এটি কীভাবে সম্ভব। বন্ধুরা আপনারা চাইলে আপনারা ভিডিও জায়গা এখানে যে কোন ফটো সেট করতে পারে বন্ধুরা এটি একটি অসাধারণ এপ্লিকেশন এবং প্লে স্টোরে এটি মিলিয়নের উপর ডাউনলোড হয়েছে। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি যদি আপনাদের ভালো লেগে থাকে এই ধরনের নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!





How to set alarm on Android phone


বিশ্বের সেরা Alarm App / How to set alarm on Android phone

ডিয়ার ফ্রেন্ড,,
স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগতম বন্ধুরা আজকে একটি অসাধারণ  alarm অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব। সাধারণত যখন আমাদের অ্যালার্ম দেয়ার প্রয়োজন পড়ে আমাদের ফোনে থাকা অ্যাপ্লিকেশন থেকে আমরা alarm দিয়ে থাকি কিন্তু বন্ধুরা আজকে একটি একদম ইউনিক alarm অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব।


এই অ্যাপ্লিকেশনের মধ্যে আপনার অনেক ফেসিলিটি পাবেন যেমন বন্ধুরা আপনারা যখন এই alarm অ্যাপ্লিকেশনের মধ্যে alarm সেট করবেন এবং alarm টাইমে এই alarm ঘণ্টি বাজবে সেই সময় আপনার সামনে একটি ছোট্ট অংক আসবে এবং আপনি সেই অংকটি যতক্ষণ না solve করতে পারবেন ততক্ষন আপনার এই এলাম ঘণ্টি বন্ধ হবে না। এতে করে কি হবে বন্ধুরা আপনি যতই ঘুমিয়ে থাকুন না কেন আপনার ঘুম অবশ্যই ভাঙবে। অনেক সময় দেখা যায় আমরা ঘুমের ঘোরে এলার্মটি বন্ধ করে দিয়ে এবং আমাদের সঠিক টাইমে ঘুম ভাঙে না।সে ক্ষেত্রে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ইউজ করতে পারেন। বন্ধুরা আশাকরি আপনাদের অ্যাপ্লিকেশনটি ভাল লেগেছে।অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চাইলে নিচে ডাউনলোড লিংক পাবেন সেখান থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন বন্ধুরা এই ধরনের নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



 

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ