Ads

How to set border light any Android mobile


How to set border light any Android mobile


ডিয়ার ফ্রেন্ড,,
স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগতম বন্ধুরা আজকে একটি অসাধারণ music বডার লাইটের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব ।বন্ধুরা এটা কোন সাধারণ বডার লাইট নয় এটি যখন আপনার মোবাইলে সেট করবেন এরপর আপনি যখন কোন mp3 গান শুনবেন তখন আপনার mp3 মিউজিক এর সঙ্গে আপনার মোবাইলে বর্ডার লাইটটি Bling করবে এবং এটি দেখতে অসাধারণ লাগবে।


এরপর জেনে নেয়া যাক এইটা মোবাইলে কিভাবে সেট করব বন্ধুরা প্রথমে আপনাদের জেনে রাখা দরকার এই বর্ডার লাইটটি কিন্তু প্রত্যেক মোবাইল ফোনে সাপোর্ট করেনা ।  বন্ধুরা এই বডার লাইট যদি আপনার মোবাইলে সেট করতে চান সবার প্রথমে আপনাকে একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে তার জন্য আপনাকে যেতে হবে প্লে স্টোর এবং প্লে স্টোরে গিয়ে আপনাকে EDGE MASK MUSIC-s8, s9 edge lighting নাম লিখে সার্চ করতে হবে সার্চ করার পর আপনার এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন। অথবা নিচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশনের ডাউনলোড লিংক পাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন।


এরপর আমরা জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি কিভাবে সেটিং করবেন বন্ধুরা প্রথমবার যখন আপনি অ্যাপ্লিকেশানটি ওপেন করবেন আপনাদের কাছে একটি সেটিং অপশন আসবে সেটিং অপশনে ক্লিক করুন এরপর আপনাদের কাছে একটি নতুন পেজ আসবে এবং সেখানে এই অ্যাপ্লিকেশনের নাম শো করবে সেই অ্যাপ্লিকেশনের সোজাসোজি একটি বটন পাবেন যেটি disable করা থাকবে সেটিকে Anabel করে দিন।
এরপর দেখবেন একটি নতুন পেজ আসবে যেখানে আপনাকে কিছু পারমিশন চাইবে সেই পারমিশন গুলো এলাও করে দিন এরপর বন্ধুরা এই এপ্লিকেশনটা ওপেন হয়ে যাবে ।এবং আপনি আপনার মোবাইলে সাইডে একটি বর্ডার লাইক দেখতে পাবেন এরপর আপনারা এখানে কিছু সেটিংস অপশন পাবেন এখান থেকে আপনি আপনার পছন্দ মতো কিছু কাস্টোমাইজেশন করতে পারেন যমন এখান থেকে আপনি চাইলে লাইটিং এর কালার চেঞ্জ করতে পারেন অথবা অথবা লাইটিং মোটা বা সরু করতে পারেন অথবা লাইটের স্পিড বাড়াতে কমাতে পারবেন। এখান সবকিছু কাস্টমাইজ করতে পারবেন। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি সেট করার পর আপনি হোম বাটন টিপে বেরিয়ে যান।


আরো পড়ুন : পৃথিবীর সবথেকে সেরা মোবাইল লঞ্চার


এরপর যখনই আপনি কোন mp3 প্লেয়ার চালাবেন mp3 প্লেয়ার এর সঙ্গে বডার লাইটটি Bling করবে। এবং এটি দেখতে অসাধারণ লাগবে এবং যে কেউ দেখে অবাক হয়ে যাবে এবং জানতে চাইবে এই অ্যাপ্লিকেশান টির নাম কি । বন্ধুরা এটি একটি অসাধারন  অ্যাপ্লিকেশান এই অ্যাপ্লিকেশনটি আপনারা ইউজ করে খুবই মজা পাবেন আশা করি এই সুন্দর টিপসটি আপনাদের খুবই কাজে লাগবে তো বন্ধুরা এই ধরনের আরো নতুন নতুন টিপস পেতে সাবস্ক্রাইব করে রাখুন এবং পাশে থাকা বেল বাটনে ক্লিক করুন ধন্যবাদ!



একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ