Ads

how to change photo background in Android mobile


how to change photo background in Android mobile


ডিয়ার ফ্রেন্ড,,
star Bangla ওয়েবসাইট এ আপনাদের স্বাগতম আজকে অসাধারণ অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেবো ।এই অ্যাপ্লিকেশনের সাহায্যে আপনার যেকোন ফটোর ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারবেন মাত্র এক ক্লিক মধ্যে এবং সেখানে আপনি আপনার পছন্দমত ব্যাকগ্রাউন্ড সেট করতে পারবেন। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ইউজ করা খুবই সোজা এবং যাদের ভিডিও এডিট করার কোন নলেজ নেই তারাও এই অ্যাপ্লিকেশনটি ইউজ করে খুব সহজেই ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে পারবেন।


বন্ধুরা এরপর আমরা জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি আমরা কিভাবে ডাউনলোড করবো। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য অবশ্যই আমাদের যেতে হবে মোবাইলে প্লে স্টোর, প্লে স্টোর ওপেন করার পর আপনাকে সার্চ বারে teleport photo editor নামটি লিখে টাইপ করতে হবে। বন্ধুরা এটি একটি
জনপ্রিয় অ্যাপ্লিকেশন এবং এই অ্যাপ্লিকেশনটি মিলিয়নের উপর ডাউনলোড হয়েছে তো বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনার এখান থেকে ডাউনলোড করে নিন অথবা নীচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন চলুন দেখে নিই অ্যাপ্লিকেশনটি কিভাবেইউজ করব।





অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর যখন আপনারা প্রথমবার অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন আপনাদের থেকে কিছু পারমিশন চাওয়া হবে আপনারা পারমিশন গুলো এলাও করে দিন এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে। এরপর নিচের দিকে কিছু অপশন দেখতে পাবেন যেখানে একটি ক্যামেরা অপশন থাকবে এবং একটি গ্যালারীর অপশন থাকবে  বন্ধুরা আপনারা যদি ফটো তুলতে চান তো অবশ্যই ক্যামেরার অপশনে ক্লিক করে ডাইরেক্ট ফটো তুলে নিতে পারেন । অথবা পাশে থাকা গ্যালারি অপশনটিতে ক্লিক করুন ক্লিক করারপর আপনাদের সামনে আপনাদের ফোনের গ্যালারি ওপেন হয়ে যাবে। বন্ধুরা এখান থেকে আপনি যে ফটোটি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে চান সেটির উপর ক্লিক করুন ক্লিক করার পর বন্ধুরা এই অ্যাপ্লিকেশনে আপনি automatic চলে আসবেন এবং এর পরে আপনি দেখতে পাবেন নিচের দিকে অনেকগুলো অপশন আপনারা পাবেন।


সেখান থেকে আপনি ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে চাইলে অবশ্যই ব্রেকডাউন অপশনের ওপর ক্লিক করুন এরপর দেখবেন নিচে অনেক background-image আপনি দেখতে পাবেন এরপর একটি একটি করে ব্যাকগ্রাউন্ড এর উপর ক্লিক করুন এবং অটোমেটিক আপনার ফটোর পিছনের ব্যাকগ্রাউন্ড চেঞ্জ হতে থাকবে এবং এইভাবে আপনি খুব সহজেই এক ক্লিক এর মধ্যে আপনার ফটো ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করে নিতে পারবেন।


আরো পড়ুন : মোবাইল দিয়ে টিভি চালাবেন কিভাবে


এছাড়াও এখানে আরো কিছু অপশন আছে যেগুলো দিয়ে আপনি আপনার ফটো কে আরো সুন্দরভাবে কাস্টমাইজ করতে পারেন যেমন বন্ধুরা আপনি যদি চান আপনার চুলের কালার এখান থেকে চেঞ্জ করতে পারেন। আপনারা যদি চুলের কালার চেঞ্জ করতে চান তবে দেখবেন নিচে অপশন পাবেন সেখান থেকে আপনার চুলের কালার চেঞ্জ করতে পারেন। এবং আপনার গায়ের রং কালো বা ফর্সা করতে চান সেটাও এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনার কাস্টমাইজ করতে পারবেন । বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি অসাধারণ একটি অ্যাপ্লিকেশনটি এবং আমি নিজেই এই অ্যাপ্লিকেশনটি ইউজ করে খুবই মজা পেয়েছি বন্ধুরা আশা করি আপনাদের  এই অ্যাপ্লিকেশনটি কাজে লাগবে এবং আপনারা খুব সুন্দর সুন্দর ফটো এডিট করতে পারবেন তো বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!





একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ