Ads

How do I set up automatic calls?


শুধু মুখে নাম বলুন Call যাবে automatic

 শুধু মুখে নাম বলুন Call যাবে automatic Call



প্রিয় বন্ধু,,আজকে একটি অসাধারণ অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাদের ফোনে রাখলে আপনাদের ডেইলি লাইফে অনেক কাজে লাগবে। বন্ধুরা সাধারণত আমাদের মোবাইলে অনেক অ্যাপলিকেশন থাকে কিন্তু আজকে যে অ্যাপ্লিকেশনটি আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেব এই অ্যাপ্লিকেশনটি কাজ দেখলে আপনারা অবাক হয়ে যাবেন


চলুন বন্ধুরা জেনে নেয়া যাক এই অ্যাপ্লিকেশনটি আমাদের কি কাজে লাগবে তো বন্ধুরা আমরা যখন কাউকে আমাদের ফোন থেকে ফোন করি সেই সময় আমাদের ফোনের কন্টাক্ট লিস্ট থেকে সেই ব্যক্তির নাম খুঁজতে হয় তারপর আমরা ফোন করতে পারি।
কিন্তু আমাদের যদি কোন সময় এমার্জেন্সি কল করার থাকে এবং আমাদের কন্টাক লিস্টে যদি অসংখ্য নাম থাকে সে ক্ষেত্রে কিন্তু সেই ব্যক্তির নাম খুঁজতে আমাদের কিছুক্ষণ টাইম লেগে যায়। সে ক্ষেত্রে বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাদের খুবই কাজে লাগবে ।
যখনই আপনি কোন ব্যক্তি কে ফোন করতে চাইবেন আপনার মোবাইলের সামনে গিয়ে সেই ব্যক্তির নাম বলুন অটোমেটিক সেই ব্যক্তির কাছে call চলে যাবে ।
বন্ধুরা এই অ্যাপ্লিকেশনের সাহায্যে আমরা যেকোন এমার্জেন্সি সময় খুব কম সময়ের মধ্যে যে কাউকে ফোন call করতে পারব। বন্ধুরা জানা গেল এই অ্যাপ্লিকেশনটি আমাদের কত কাজের।





বন্ধুরা এরপর আমরা জেনে নেই কিভাবে app টি ডাউনলোড করবো মোবাইলে কিভাবে সেটিং করবো।বন্ধুরা app ডাউনলোড করার জন্য সবার প্রথমে আপনাকে যেতে হবে play store এ এখানে Vocaller- Voice Dialer নাম লিখতে হবে তারপর অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন। অথবা আপনারা নিচের দিকে এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন ।
বন্ধুরা আপনাদের মোবাইলে অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন ওপেন করার পর আপনাদের থেকে কিছু পারমিশান ছায়া হবে  পারমিশান গুলো এলাও করে দেবেন। এরপর যখনই আপনারা কাউকে ফোন করতে চাইবেন এই অ্যাপ্লিকেশনের মধ্যে একটি স্পিকারের আইকন দেখতে পাবেন।


আরো পড়ুন : মোবাইলে মাল্টি উইন্ডো স্কিন কিভাবে ব্যবহার করবেন?


এই আইকনের উপর ক্লিক করুন ক্লিক করার পর আপনি যেই নামে ফোন কল করতে চান তার নামটি মুখে বলুন মুখে বললেই সেই ব্যক্তির কাছে 3 সেকেন্ডের মধ্যে আপনার ফোন call অটোমেটিক চোলে যাবে । বন্ধুরা এটি একটি অসাধারণ অ্যাপ্লিকেশন এবং play store নতুন লঞ্চ হয়েছে বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাদের  অনেক কাজে লাগবেআরো নতুন নতুন পোস্ট পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করুন ধন্যবাদ!



 



Amazing Android tips Bangla


 

         Amazing Android tips Bangla


ডিয়ার ফ্রেন্ড,, আজকে একটি অসাধারন টিপস আপনাদের সঙ্গে শেয়ার করবো।
বন্ধুরা আমাদের মোবাইলে অনেক অ্যাপলিকেশন থাকে কিন্তু কিছু কিছু এরকম প্রাইভেট অ্যাপ্লিকেশন থাকে যেগুলো আমরা সবার কাছে দেখাতে চাই না।
আজকে এরকম একটি টিপস আপনাদের সঙ্গে শেয়ার করব যার সাহায্যে কোন পার্সোনাল অ্যাপ্লিকেশনকে আপনার ফোনের মধ্যে হাইড করে রাখতে পারবেন।এবং সেটি কেউ দেখতে পাবে না আপনার ফোনের স্ক্রিনে অ্যাপ্লিকেশনটি শো করবে না।
এবং আপনি যখন চাইবেন সেটিকে খুব সহজেই ব্যবহার করতে পারবেন। চলুন জেনে নেয়া যাক এই অ্যাপ্লিকেশনটি কিভাবে আমাদের মোবাইলে সেটিং করব।





বন্ধুরা আমাদের মোবাইলে যেকোনো অ্যাপ্লিকেশনকে হাইড করে রাখার জন্য সবার প্রথম আমাদের একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে। তার জন্য সবার প্রথম আমাদের যেতে হবে play store তো play store ওপেন করার পর আপনাদের এই transparent widget নামটি লিখে সার্চ করতে হবে সার্চ করার পর এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন। এছাড়া নিচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন।


এপ্লিকেশনটা ডাউনলোড করার পর বন্ধুরা অ্যাপ্লিকেশনের মধ্যে আর কিছু করার প্রয়োজন নেই। এরপর আপনার আপনার ফোনের হোম স্ক্রিনে গিয়ে ফোনের স্ক্রিনের উপর আঙ্গুল দিয়ে ট্যাপ করে ধরুন ধরার পর দেখবেন আপনার ফোনে নিচের দিকে তিনটি অপশন পাবেন। সেখান থেকে widgets নামে যে অপশন পাবেন ওই অপশনটা উপর ক্লিক করুন ক্লিক করার পর আপনাদের সামনে একটি নতুন পেজ ওপেন হবে।
সেখান থেকে নিচের দিকে চলে যান সেখানে দেখবেন এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করেছেন এই অ্যাপ্লিকেশনের নাম নিচে দেখতে পাবেন সেখানে ক্লিক করুন।
ক্লিক করার পর আপনাদের সামনে নতুন একটি পেজ ওপেন হবে সেখানে দেখবেন কিছু অপশন আপনারা পাবেন সেখান থেকে একদম উপরের দিকেই দেখবেন একটি স্টাইল নামে অপশন পাবেন এর উপর ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনাদের সামনে নতুন একটি পেজে ওপেন হবে এরপর এখানে দেখবেন ইনভিজিবল নামে একটি অপশন আছে এর ওপর আপনাকে ক্লিক করতে হবে।
ক্লিক করার পর আপনার দেখবেন নতুন একটি পেজ এসে যাবে যেখানে আপনার একটি অপশন থাকবে 'ওপেন অ্যাপ' এই ওপেন এপের উপর আপনাকে ক্লিক করতে হবে এখানে ক্লিক করার পর আপনার মোবাইলে যত অ্যাপ্লিকেশন থাকবে সব অ্যাপ্লিকেশান এখানে দেখাবে। বন্ধুরা এখান থেকে আপনাকে সিলেট করে নিতে হবে আপনি কোন অ্যাপ্লিকেশনটি হাইড করে রাখতে চান  এখান থেকে সিলেট করুন। এরপরে আপনি আপনার মোবাইল স্ক্রিনে চলে যাবেন এরপর মোবাইল স্ক্রিনে আপনি যেই জায়গায় এই অ্যাপ্লিকেশনটি হাইড করে রাখতে চানসেই জায়গাতেই এই অ্যাপ্লিকেশনটি আপনি হাইড করে রাখতে পারেন এবং এটি আপনার মোবাইলের স্ক্রিনের শো করবে না । এবং যখনি আপনি মোবাইলে সেই জায়গাটির আঙ্গুল দিয়ে টাচ করুন আপনার সেই অ্যাপ্লিকেশানটি ওপেন হয়ে যাবে।বন্ধরা অসাধারণ এই অ্যাপ্লিকেশনটি এবং আপনাদের যেকোনো অ্যাপ্লিকেশনকে হাইড করে রাখার ক্ষেত্রে আপনাদের সাহায্য করবে। তো বন্ধুরা এই অসাধারণ টিপসটি আপনাদের অনেক কাজে লাগবে তো বন্ধুরা এই ধরনের আরো নতুন নতুন টিপস পেতে অবশ্যই সাবস্ক্রাইব করুন ধন্যবাদ!



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ