Ads

Facebook সব থেকে গোপন সেটিংস | Facebook secret setting


Facebook secret setting




 

 Facebook সব থেকে গোপন সেটিংস


 


ডিয়ার ফ্রেন্ড আজকে ফেসবুক একটি গোপন টিপস আপনাদের সঙ্গে শেয়ার করব । বন্ধুরা এখনকার দিনে আমরা প্রত্যেকেই ফেসবুক ইউজ করি কিন্তু ফেসবুকের কিছু গোপন ফিচারস থাকে যেগুলো  আমাদের জানা থাকে না। এখন একটি নতুন ফিচার সম্পর্কে আপনাদের জানাব।


বন্ধুরা চলুন জেনে নেয়া যাক ফেসবুকে দুটি টিপস বন্ধুরা আমরা প্রত্যেকে মুভি দেখতে ভালবাসি কিন্তু আপনাদের  হয়তো জানা নেই যে ফেসবুকে আপনারা চাইলে অনলাইনে যে কোন নতুন নতুন মুভি দেখতে পারেন বন্ধুদের এর জন্য আপনাকে কোন আলাদা করে ওয়েবসাইট বা কোন এপ্লিকেশন ডাউনলোড করার প্রয়োজন নেই । আপনার যেকোনো ধরনের বাংলা, হিন্দি, ইংলিশ যেকোনো ধরনের মুভি আপনার ফেসবুক থেকেই দেখতে পারেন তাও ফুল এইচডি তে।


বন্ধুরা এছাড়াও এখানে আরও কিছু অপসান পাবেন যেমন আপনার যদি গেম খেলতে ভালবাসেন আপনার যেকোনো ধরনের গেম খেলতে পারেন এখানে। ডাউনলোড না করেই এই গেম ফেসবুকের মধ্যে আপনারা  খেলতে পারবেন।বন্ধুরা এবার আমরা জেনে নেব এই অপশন গুলো আপনার ফেসবুকের মধ্যে কোথায় পাবেন এর জন্য সবার প্রথম আপনাকে ফেসবুকে আপডেট করে নিতে হবে পুরনো ভার্সনে ফেসবুকে আপনারা এগুলো নাও পেতে পারেন। আপনারা ফেসবুক থেকে প্রথম আপডেট করে নিন তারপর আপনার আপনার ফেসবুক টি ওপেন করুন।





 

ফেসবুক ওপেন করার পর আপনার ডান দিকের একদম উপরে দেখবেন 3 লাইন একটি অপশন পাবেন । এর ওপর ক্লিক করবেন ক্লিক করার পর দেখবেন আপনি একটি লম্বা মেনু এসে গেছে এর মধ্যে থেকে আপনারা দেখবেন এখানে একটি অপশন পাবেন মুভি নামে। এই অপশনে ক্লিক করলে এখানে সব ধরনের মুভি লিস্ট আপনারা পেয়ে যাবেন বাংলা, হিন্দি ,ইংলিশ সব ধরনের মুভি আপনার এখানে পাবেন। এছাড়াও আপনার একদম নিচের দিকে চলে যাবেন সেখানে আপনারা ক্যাটাগরি পেয়ে যাবেন আপনারা কি ধরনের মুভি দেখতে চান।  বন্ধুরা এখানে সব ধরনের মুভি ক্যাটাগরি আপনারা পাবেন যেমন লাভ স্টোরি ,হরহর মুভি, সাসপেন্স মুভি যেকোনো ধরনের ক্যাটাগরি আপনাকে নিচে থেকে সিলেক্ট করতে পারেন


আরো পড়ুন : মোবাইলে কিভাবে ফেসবুক স্ট্যাটাস ভিডিও বানাবেন


তারপর আপনাদের সামনে একটি লম্বা লিস্ট এসে যাবে মুভির এখান থেকে আপনার পছন্দমত মুভি দেখতে পারেন এবং এখানে সম্পূর্ণ ফ্রিতে ফুল এইচডি তে আপনারা অনলাইনে এইমুভিগুলো দেখতে পারবেন। এছাড়া আপনার যদি গেম খেলতে চান তবে আপনাদের আগের মতোই উপরে 3লাইনে ক্লিক করতে হবে ক্লিক করার পর আপনাদের সামনে যে মেনু আসবে সেখানে একটি গেমের অপশন পাবেন সেখানে ক্লিক করলে আপনাদের সামনে গেম এসে যাবে। এই গেম ডাউনলোড না করেই গেম খেলে টাইমপাস করতে পারেন।


আরো বিস্তারিত জানতে নিচে থাকা ভিডিওটি দেখুন ভিডিওটি ভাল লেগে থাকলে চ্যানেলটি সাবস্ক্রাইব করুন ধন্যবাদ!



 




amazing Live wallpaper application 2020


 

amazing Live wallpaper application 2020


ডিয়ার ফ্রেন্ড বন্ধুরা আজকে অসাধারণ লাইভ ওয়ালপেপার সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব। বন্ধুরা আপনারা নিশ্চয়ই আপনাদের মোবাইলে প্রত্যেকেই ওয়ালপেপার ব্যবহার করেন কিন্তু আজকে যে ওয়ালপেপারটি আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেব এই ওয়ালপেপার টির কাজ দেখলে আপনার অবাক হয়ে যাবেন । এটি একদম নতুন লঞ্চ হয়েছে বন্ধুরা এই ওয়ালপেপারটি অসাধারণ একটি ওয়ালপেপার মোবাইলের সেট করার পর আপনার মোবাইলের দিকে তাকালেই তার মাথা ঘুরবে। এই অসাধারণ ওয়ালপেপার  টাকে কিভাবে ডাউনলোড করবেন।





এজন্য সবার প্রথমে প্লে স্টোরে গিয়ে Zoomquiltএই নামটি টাইপ করবেন তারপর আপনাদের সামনে ওয়ালপেপারে অ্যাপ্লিকেশন এসে যাবে সেখান থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। অথবা একদম নিচের দিকে এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক দেয়া থাকবে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন।


এই অ্যাপ্লিকেশনটি কিভাবে সেটিং করবেন আপনাদের প্রথমে অ্যাপ্লিকেশনটি  ওপেন করতে হবে এপ্লিকেশন ওপেন করার পর আপনাদের সামনে তিনটে ওয়ালপেপারের লিস্ট আপনারা পাবেন এখান থেকে আপনার পছন্দ মত যে কোন একটি ওয়ালপেপার এর উপর আপনি ক্লিক করুন ক্লিক করার পর দেখতে পাবেন এটি জুম হতে থাকবে। এবং এটি জুম হওয়ার কোন শেষ থাকবে না। এছাড়াও নিচের দিকে এটি স্পিড কন্ট্রোল করতে পারবেন আপনার পছন্দমত আপনারা চাইলে স্পীড কমাতে বাড়াতে পারেন। এরপর একদম উপরের দিকেই দেখবেন সেট ওয়ালপেপার নামে একটি অপশন পাবেন সেখান থেকে আপনারা সেট ওয়ালপেপার এ ক্লিক করলেই আপনার এই ওয়ালপেপার মোবাইলের সেট হয়ে যাবে । এবং যখনই আপনি বেশিক্ষণ ওয়ালপেপার দিকে তাকিয়ে থাকবেন আপনার মাথা কাজ করবে না তো বন্ধুরা এটি একটি সম্পূর্ণ আলাদা ধরনের ওয়ালপেপার এবং খুবই জনপ্রিয় ।


বন্ধুরা আরো বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখতে পারেনত বন্ধুরা ভিডিওটি ভাল লেগে থাকলে অবশ্যই ভিডিওটি বন্ধুদের সঙ্গে শেয়ার করুন লাইক করুন এবং এই ধরনের নতুন টিপস পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না ধন্যবাদ!



 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ