Ads

How to use two WhatsApp in one Android phone

একটি মোবাইল থেকে দুটি whatsapp চালান সহজ উপায়
একটি মোবাইল থেকে দুটি whatsapp চালান সহজ উপায়


বন্ধুরা আজ একটি অসাধারণ অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব । বন্ধুরা এখনকার দিনে আমরা প্রায় প্রত্যেকেই এন্ড্রয়েড মোবাইল ইউজ করি আর এন্ড্রয়েড মোবাইল ইউজ করা মানে আমাদের ফোনে হোয়াটসঅ্যাপ ফেসবুক থাকবেই। বন্ধুরা আমাদের ফোনের একটি ফোনে একটি Facebook আর একটি   WhatsApp ব্যবহার করতে পারি। বন্ধুরা আজকে এরকম একটি অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব ।  এই অ্যাপ্লিকেশনটির সাহায্যে একটি মোবাইলে দুইটি WhatsApp ও দুইটি Facebook ইউজ করতে পারবেন কোন অসুবিধা ছাড়াই ।


বন্ধুরা আপনারা চাইলে WhatsApp একসঙ্গে  দুটি ইউজ করবেন দুটো আলাদা আলাদা নাম্বারে । বন্ধুরা এটি একটি অসাধারণ অ্যাপ্লিকেশন এবং এটি খুবই জনপ্রিয় একটি অ্যাপ্লিকেশন। বন্ধুরাএর জন্য আপনাদের দুটো ফোন বেবহার করার কোন দরকার নেই আপনার একটি ফোনের মধ্যে দুটো WhatsApp ও Facebook অ্যাপ্লিকেশন চালাতে পারবেন। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি কিভাবে ইজ করবেন।বন্ধুরা সবার প্রথমেই এই অ্যাপ্লিকেশানটি আমাদের ইনস্টল করতে হবে। বন্ধুরা এর জন্য সবার প্রথম আমাদের যেতে হবে মোবাইলে প্লে স্টোর, প্লে স্টোর ওপেন করার পর আমাদের প্লে স্টোরে সার্চ বারে আপনাকে টাইপ করতে হবে  Parallel space এই নামটি লিখে সার্চ করার পর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি এসে যাবে । বন্ধুরা এখান থেকে আপনার এই এপ্লিকেশনটি ইন্সটল করে নিতে পারেন। অথবা নিচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশন লিংক পাবেন সেখান থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন।

 

একটি মোবাইল থেকে দুটি whatsapp চালান সহজ উপায়


বন্ধুরা এটি একটি অসাধারণ অ্যাপ্লিকেশন এই অ্যাপ্লিকেশনটি প্রায় 50 mileon ডাউনলোড আছে এছাড়াও এটি 4.6 রেটিং আছে। বুঝতেই পারছি এই অ্যাপ্লিকেশনটি কত জনপ্রিয়। এছাড়া এই অ্যাপ্লিকেশান ইউজ করলে কোনরকম ক্ষতি হবে না। বন্ধুরা আপনাদের  ফোনে অফিশিয়াল WhatsApp ও Facebook থাকেই।


আরো পড়ুন : double tap to screen on and off app


এছাড়াও আপনারা যখন এই অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন এই অ্যাপ্লিকেশনের ভেতর আরো একটি  WhatsApp ও Facebook পাবেন। যেটি আপনি আলাদা নাম্বার দিয়ে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট তৈরি করতে পারেন ফেসবুকে নতুন করে একাউন্ট করতে পারেন।  বন্ধুরা এই ভাবে আপনারা একটি মোবাইলের মধ্যে দুটি WhatsApp ও Facebook চালাতে পারবেন। বন্ধুরা আশা করি এই অ্যাপ্লিকেশনটি আপনাদের ভালো লাগবে এছাড়াও আরও বিস্তারিত জানার জন্য  নিচে থাকা ভিডিওটি সম্পূর্ণ দেখুন ভিডিওটি ভাল লেগে থাকলে এই ধরনের নতুন নতুন টিপস পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না ধন্যবাদ!



একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ