Ads

Gat call details of any mobile number bangla

যে কোন মোবাইল নাম্বারের call details বের করুন 2 মিনিটে


নমস্কার star Bangla ওয়েবসাইট স্বাগতম ,,
আজকে আমি আপনাদের জানাব আপনারা কিভাবে যে কোন ফোনের অল ডিটেলস বের করবেন।বন্ধুরা এই ধরনের অনেক এপ্লিকেশন প্লে স্টোরে আপনারা পাবেন কিন্তু সেগুলি ঠিকঠাক কাজ করে না। কিন্তু বন্ধুরা আজকে আপনাদের সঙ্গে যে অ্যাপ্লিকেশনটি পরিচয় করিয়ে দেব এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনার যেকোন ফোনের call ডিটেলস বের করে নিতে পারবেন  খুব সহজেই। কোন নাম্বারে কতক্ষণ ফোন করেছে এসএমএস পাঠিয়েছে সবকিছু আপনার ডিটেইলস বের করে নিতে পারবেন এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনারা কোন খারাপ কাজে ব্যবহার করবেন না এটি শুধু এডুকেশন পাসের জন্য বানানো বন্ধুরা সবার প্রথম আমাদের এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে এর জন্য আমাদের যেতে হবে প্লেস্টোর ।
প্লেস্টোর আপনাকে টাইপ করতে হবে E2PDF - Backup Restore SMS, Call, Contact,Truecaller লিখে সার্চ করতে হবে।


এছাড়াও আপনার একদম নিচের দিকে এই অ্যাপ্লিকেশনের লিংক পেয়ে যাবেন সেখান থেকে আপনারা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন । বন্ধুরা এরপর আপনারা যখন প্রথমবার এই অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন আপনাদের থেকে কিছু পার্মিশন চাওয়া হবে আপনারাই পারমিশন গুলাও এলাও করে দিন।এরপর আপনাদের সামনে একটি নেক্সট পেজ আসবে যেখানে আপনারা একটা ক্যাটাগরি দেখতে পাবেন । এবং প্রথমে থাকবে এসএমএস ২নম্বরে থাকবে call log আপনারা যদি আপনাদের কল ডিটেলস জানতে চান তো ২নম্বর আছে এই অপশনটি সিলেক্ট করুন ।



এরপর আপনাদের সামনে একটি নেক্সট পেজ এসে যাবে যেখানে আপনাদের ডেট অপশন দেখতে পারবেন ।  বন্ধুরা এখান থেকে আপনাকে ডেট সিলেক্ট করতে হবে আপনি কত ডেট থেকে কত ডেট পর্যন্ত কল ডিটেলস বের করতে চান । বন্ধুরা এখানে ডেট সিলেট করার পর একদম নিচের দিকে দেখবেন এখানে আপনাকে একটি ফাইল তৈরি করতে হবে নিচে দেখবেন একটি অপশন পাবেন এখানে আপনি আপনার ফাইলের একটু যেকোন নাম দিয়ে দিন। এরপর আপনার নিচের দিকে একটি অপশন পাবেন যেখানে লেখা আছে এক্সপোর্ট file.pdf অপশনটি উপর আপনাকে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনাদের  থেকে কিছু পার্মিশনস ছায়া হবে এখান থেকে আপনি পারমিশন গলো এলাও করে দিন। তারপর নিচের দিকে দেখবেন একটি ফাইলের আইকন দেয়া আছে সেই ফাইলের আইকন এ ক্লিক করার পর আপনি ওকে করে দিন এরপর আপনি সেখান থেকে বেরিয়ে যান। এর পর আপনার মোবাইলের ফাইল ম্যানেজারে ওপেন করুন।



আরো পড়ুন : মোবাইল দিয়ে পাসপোর্ট ছবি তৈরি করুন



সেখানে একটি পিডিএফ ফাইল আপনার পাবেন  সেখান থেকে সেই পিডিএফ ফাইলটি আপনি খুঁজে বের করবে এরপর সেই পিডিএফ ফাইল টি ওপেন করলে সেখানে আপনি যতদিন থেকে যত ডিটেলস জানতে চেয়েছেন সেখানে আপনি সম্পূর্ণ কল ডিটেলস পেয়ে যাবেন ।তো বন্ধুরা এই ভাবেই খুব সহজেই আপনার যেকোন ফোনের কল ডিটেইলস খুব সহজেই বের করে নিতে পারবেন। এবং জেনে নিতে পারবেন সেই ব্যক্তি কবে কখন কোন ডেটে কার সঙ্গে কত খোন কথা বলেছে সবকিছু আপনার ডিটেইলস এখানে পেয়ে যাবেন।  বন্ধুরা আপনাদের যদি বুঝতে কোন রকম অসুবিধা হয় নিচে থাকা ভিডিওটি আপনারা সম্পূর্ণ দেখুন |ভিডিওটি ভাল লেগে থাকলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন লাইক করুন এবং আরো নতুন নতুন টিপস পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন না ধন্যবাদ!

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ