Ads

best new movie download app

best new movie download app

যে কোন নতুন movie ডাউনলোড করুন 



বন্ধুরা আমরা প্রত্যেকেই কম-বেশি movie দেখতে ভালবাসি কিন্তু এখনকার ব্যস্ততম জীবনে আমাদের হাতে সময় খুব কম। তাই আমরা কোন সিনেমা হল বা বাড়িতে বসে  TV তে মুভি দেখার সময় পাইনা । কিন্তু আমরা যে টুকু সময় পাই আমরা আমাদের মোবাইলে movie দেখার চেষ্টা করি । কিন্তু মোবাইলে একদম নতুন movie আমরা দেখতে পারি না ,আমরা ডাউনলোড করতে পারি না।


বন্ধুরা আজকে এরকম একটি টিপস আপনাদের সঙ্গে শেয়ার করব যেখানে একদম নতুন নতুন movie আপনার মোবাইল থেকেই দেখতে পারবেন এবং চাইলে আপনার ডাউনলোড করতে পারবেন । বন্ধুরা এখানে বাংলা ,হিন্দি, ইংলিশ, যেকোনো ধরনের movie আপনার এখান থেকে অনলাইনে দেখতে পারেন অথবা আপনারা চাইলে সিটি ডাউনলোড করে রাখতে পারেন তাও ফুল HD তে । বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি কিভাবে কাজ করে এর জন্য সবার প্রথম এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে তো বন্ধুরা আপনারা নিচের দিকে একটি লিঙ্ক পাবেন সেখান থেকেই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন।


বন্ধুরা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর অ্যাপ্লিকেশানটি ওপেন করবেন। ওপেন করার পর আপনাদের সামনে দেখতে পাবেন অনেক মুভি লিস্ট এসে যাবে এবং একদম উপরেই আপনারা পাবেন ক্যাটাগরি সেখান থেকে আপনি আপনার পছন্দ মতো ক্যাটাগরিজ চয়েস করতে পারেন। একশন মুভি, লাভ মুভি, সাসপেন্স মুভি, যেকোনো ধরনের মুভি আপনি দেখতে চান ক্যাটাগরি সিলেক্ট করে নিতে পারেন । এছাড়াও এখানে আপনারা সব ধরনের ভাষা হিন্দি ইংলিশ মুভি বাংলা তামিল মুভি আপনার এখান থেকে দেখতে পারবেন অথবা ডাউনলোড করতে পারবেন বন্ধুরা এটা একটি অসাধারণ অ্যাপ্লিকেশন।


আরো পড়ুন : কীভাবে আপনার মোবাইল কম্পিউটার তৈরি করবেন


এখানে সম্পূর্ণ ফ্রিতে আপনারা একদম নতুন নতুন মুভি দেখতে পারবেন যেকোনো নতুন মুভি রিলিজ হওয়ার 24 ঘণ্টার মধ্যেই এই অ্যাপ্লিকেশন থেকে আপনার ছবিগুলো দেখতে পারবেন । বন্ধুরা এখন আপনারা মোবাইল থেকেই ঘরে বসে যে কোন নতুন মুভি দেখতে পারবেন তো বন্ধুরা আশা করি এই অ্যাপ্লিকেশনটি আপনাকে খুবই কাজে লাগবে । এছাড়া এই অ্যাপ্লিকেশনের মধ্যে আপনারা আপনাদের পছন্দমত টিভি চ্যানেল দেখতে পারবেন যেকোনো টিভি শো এখান থেকে দেখতে পারবেন । বন্ধুরা এটি একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন এবং এই অ্যাপ্লিকেশনটি আপনাদের যেকোনো সময় খুবই কাজে লাগবে । বন্ধুরা আরও বিস্তারিত জানার জন্য নিচের ভিডিওটি অবশ্যই দেখুন । ভিডিওটি ভাল লেগে থাকলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন লাইক করুন এবং নতুন নতুন টিপস পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করতে ভুলবেন !              


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ