Ads

কিভাবে Teen Patti গেম থেকে অর্থ উপার্জন করবেন?


কিভাবে Teen Patti গেম থেকে অর্থ উপার্জন করবেন?


কিভাবে Teen Patti থেকে অর্থ উপার্জন করবেন? যেকোন খেলাই খেলা হয় বিনোদনের জন্য আর এই বিনোদনের মাধ্যমে যদি কিছু টাকা আয় হয় তাহলে খেলাটি কার না ভালো লাগে। আজ এই পোস্টে আমরা এমন একটি গেম সম্পর্কে কথা বলব যা মানুষের মধ্যে খুব বিখ্যাত এবং এটি খেলে অর্থ উপার্জন করা সম্ভব। এই গেমের নাম Teen Patti টাকার খেলা।

আপনি নাম থেকে দেখতে পাচ্ছেন, এই গেমটি প্লেয়িং কার্ড বা ফ্ল্যাশ গেম নামেও পরিচিত। এটি একটি অতি প্রাচীন খেলা যা বিনোদনের জন্য অর্থ বিনিয়োগ করে খেলা হয়। মানুষ এটাকে জুয়া বা তাস বলেও জানে।

Teen Patti খেলতে অনেকেই পছন্দ করেন। আজকের পোস্টটি তাদের জন্য যারা গেম খেলে অর্থ উপার্জন করতে চান। আজকের পোস্টে আমরা বলব কিভাবে Teen Patti থেকে অর্থ উপার্জন করা যায়? আপনি যদি Teen Patti খেলতে পছন্দ করেন এবং এটি থেকে কীভাবে অর্থ উপার্জন করবেন তা জানতে চান তবে এই পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। টিনের বার কী এবং অর্থ উপার্জন করার আগে এটি কীভাবে বাজানো হয় তা জানা গুরুত্বপূর্ণ। চল শুরু করি.


Teen Patti কি?


Teen Patti হল একটি সফ্টওয়্যার সংস্করণ বা ঐতিহ্যবাহী জুয়া খেলা Teen Patti ওয়েব সংস্করণ। সাধারণত, এটি বন্ধুদের একটি গ্রুপের সাথে খেলা হয়, যারা আপনার থেকে অনেক দূরে থাকে এবং আপনার সাথে গেমটি খেলতে চায়। অনলাইনে Teen Patti খেলতে আপনার যা দরকার তা হল একটি মোবাইল ফোন।


Teen Patti মুক্তির পর থেকে দুই বছরে এটি গুগল প্লে স্টোরে মোট 10 মিলিয়ন ডাউনলোড করা হয়েছে। সারাদেশের অনলাইন দর্শকদের কাছে গেমটি জনপ্রিয়তা পাচ্ছে।


[আরো পড়ুন : কীভাবে ইনস্টাগ্রাম থেকে অর্থ উপার্জন করবেন?]

কিভাবে Teen Patti গেম ডাউনলোড করবেন?


আপনিও যদি Teen Patti গেম খেলতে চান কিন্তু কোথায় ডাউনলোড করবেন তা জানেন না, তাহলে নিচের ডাউনলোড লিঙ্কটি দেওয়া আছে।


আপনি নীচের লিঙ্কে ক্লিক করে বিনামূল্যে Teen Patti অ্যাপটি ডাউনলোড করতে পারেন।


কিভাবে Teen Patti গেম খেলতে হয়?


আপনি যদি Teen Patti গেম খেলতে চান তাহলে আপনার মোবাইলে Teen Patti App ইন্সটল করতে হবে।

Teen Patti অ্যাপ ইন্সটল করার পর ওপেন করুন। এটি ওপেন করার পর প্রথমে ভাষা নির্বাচনের অপশন আসবে। পরবর্তী পৃষ্ঠায় আপনাকে লগইন তথ্যের জন্য জিজ্ঞাসা করা হবে।


আপনি আপনার ফেসবুক থেকে সরাসরি লগইন করতে পারেন অন্যথায় আপনি অতিথি হিসাবে এগিয়ে যেতে পারেন। এর পরে আপনি হোমপেজে থাকবেন। এখানে আপনি বিভিন্ন ধরণের টেবিল দেখতে পাবেন, কোনটি বেছে নিন এবং তারপরে আপনার গেম শুরু করুন।

তাই এবার Teen Patti খেলা খেলার পালা।


উল্লেখ্য যে Teen Patti একটি তাসের খেলা যা সাধারণত 52টি তাস ব্যবহার করে একবারে 3 থেকে 6 জন লোক খেলে। প্রতিটি খেলোয়াড়ের তিনটি কার্ড আছে। বাজির পরিমাণ প্রতিটি খেলোয়াড় দ্বারা নির্ধারিত এবং সংগ্রহ করা হয়।


খেলার অগ্রগতির সাথে সাথে বোডের মূল্য বৃদ্ধি পায় এবং খেলা শেষে সমস্ত বডের টাকা বিজয়ী জিতে নেয়। বোড হল সেই পরিমাণ যা সমস্ত খেলোয়াড়ের প্রাথমিক বাজি অন্তর্ভুক্ত করে। খেলা বাড়ার সাথে সাথে বোডের আকার বাড়তে থাকে।


বিজয়ী হল সেরা কার্ড সহ প্লেয়ার, যার মানে হল যে আপনি যদি এই অ্যাপ গেমটি জিততে চান, আপনার অবশ্যই প্রচুর চিপ সহ আরও ভাল কার্ড থাকতে হবে।


এখন আপনি চিন্তা করবেন কিভাবে আপনি সেরা কার্ড চয়ন করতে পারেন. এটা সব কার্ড র‌্যাঙ্কিং উপর নির্ভর করে. এই গেমটি খেলতে আপনাকে অবশ্যই কার্ডের র‌্যাঙ্কিং জানতে হবে। এখানে দেওয়া ছবি দেখে কার্ডের র‍্যাঙ্কিং বুঝতে পারবেন।


কিভাবে Teen Patti থেকে অর্থ উপার্জন করবেন ?


Teen Patti একটি ভাগ্যের খেলা, তবে গেমটির কিছু অভিজ্ঞতা এবং জ্ঞানের সাথে আপনি আসল অর্থ জেতার সম্ভাবনা বাড়াতে সক্ষম হবেন। সাইন আপ করার পরে, আপনাকে কীভাবে গেমটি খেলতে হবে তা বুঝতে হবে।

আপনি যত বেশি ঘনিষ্ঠভাবে বিভিন্ন ধাপ বুঝতে পারবেন, গেমটি জেতার সম্ভাবনা তত বেশি।


Teen Patti সম্পর্কে সবচেয়ে ভাল জিনিস হল যে যদি কোনও নতুন খেলোয়াড় থাকে যার খেলাটি বুঝতে সমস্যা হয়, যারা নিয়মগুলির সাথে পরিচিত হতে চায়, এই গেমটি তাদের জন্য একটি ট্রায়াল (প্র্যাকটিস) খেলা প্রদান করে যেখানে কোন অর্থ ব্যয় করতে হবেনা ।


প্রকৃত অর্থের জন্য অনলাইনে Teen Patti খেলা খেলোয়াড়দের জন্য সত্যিকারের পুরষ্কার আনতে পারে, তবে বিনামূল্যে গেমগুলিতে আপনার প্র্যাকটিস করা ও আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলতে পারে এবং আপনি গেম খেলার কৌশল শিখতে পারেন।

চিপ কিভাবে পাবেন


এই গেমটি ডাউনলোড এবং খোলার পরে, আপনাকে বিনামূল্যে রেফার কোড দেখানো হবে যেখান থেকে আপনি বিনামূল্যে চিপ পেতে পারেন। এই কোডে ক্লিক করে আপনি ফেসবুক, হোয়াটসঅ্যাপের মাধ্যমে আপনার বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারেন।


আপনার পাঠানো আমন্ত্রণ লিঙ্ক থেকে যদি কোনও বন্ধু Teen Patti যোগ দেয়, তবে আপনাকে বিনিময়ে 25000 চিপস দেওয়া হবে। আপনার বন্ধুরা যত বেশি Teen Patti অ্যাপ ব্যবহার করবে, আপনার কাছে তত বেশি চিপ পাবেন ।

আপনি যদি Facebook এর মাধ্যমে Tin Patti এ যোগ দেন তাহলে আপনাকে 120,000 চিপ দেওয়া হবে।

কিভাবে একটি Teen Patti খেলা তৈরি করার ধারণা এল।


আমি মনে করি একটি Teen Patti গেম তৈরির ধারণাটি অবশ্যই তাস খেলা অন্য লোকেদের কাছ থেকে এসেছে। কখনও কখনও আমরা যখন একটি শহর বা গ্রামের পাশ দিয়ে হেঁটে যাই, তখন আমরা প্রায়শই অফিসে বা একটি বড় গাছের নিচে একদল লোককে তাস খেলতে দেখি এবং গেম ডেভেলপাররা এই গেমটি অনলাইন খেলার জন্য তৈরি করেছে।


Download





[আরো পড়ুন : গুগল দিয়ে কীভাবে অর্থ উপার্জন করবেন]

সতর্কীকরণ


Teen Patti গেম খেলুন সম্পূর্ণ নিজের দায়িত্বে কারণ এখানে আপনার ফাইন্যান্সিয়াল ক্ষতি হতে পারে।

আপনি আজ কি শিখলেন?


আমি আশা করি আপনি Teen Patti গেম থেকে অর্থ উপার্জন করতে আমার নিবন্ধটি পছন্দ করেছেন। আমি সবসময় পাঠকদের গেম থেকে কীভাবে অর্থ উপার্জন করতে হয় সে সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেওয়ার চেষ্টা করেছি, যাতে তাদের সেই নিবন্ধের প্রসঙ্গে অন্য কোনও সাইট বা ইন্টারনেট অনুসন্ধান করতে না হয়।


এতে তাদের সময়ও বাঁচবে এবং তারা সব তথ্য এক জায়গায় পাবেন। আপনার যদি এই নিবন্ধটি সম্পর্কে কোন সন্দেহ থাকে বা আপনি এটিকে উন্নত করতে চান তবে আপনি এটির জন্য মন্তব্য লিখতে পারেন।

আপনি যদি এই পোস্ট নিবন্ধটি পছন্দ করেন, কিভাবে Teen Patti গেম থেকে অর্থ উপার্জন করবেন?, তাহলে অনুগ্রহ করে এই পোস্টটি ফেসবুক, টুইটার এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে শেয়ার করুন৷ ধন্যবাদ






একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ