Ads

jio ফোন থেকে অনলাইনে কীভাবে অর্থ উপার্জন করবেন?


jio ফোন থেকে অনলাইনে কীভাবে অর্থ উপার্জন করবেন?


আপনি কি জিও ফোন ব্যবহারকারী? যদি তাই হয় তবে আজ আপনার জন্য সুখবর রয়েছে। অর্থাৎ আজকের আর্টিকেলে আমরা জানবো কিভাবে Jio ফোন থেকে টাকা ইনকাম করা যায়।


অনলাইনে অর্থ উপার্জন অনেক সহজ হয়ে গেছে। কিভাবে সবাই সহজেই ঘরে বসে অনলাইনে টাকা আয় করতে পারে। ইন্টারনেটের যুগে মানুষ স্মার্টফোন ও কম্পিউটারের মাধ্যমে লাখ লাখ টাকা আয় করছে। আপনি Jio Phone এর মাধ্যমেও অনলাইনে অর্থ উপার্জন করতে পারেন।


Jio Phone হল একটি কীপ্যাড স্মার্টফোন ভারতে মুকেশ আম্বানি লঞ্চ করেছেন। এই স্মার্টফোনের সাহায্যে আপনি ঘরে বসেই অনেক টাকা আয় করতে পারবেন। আজ আমরা এই নিবন্ধের মাধ্যমে আলোচনা করব কিভাবে Jio ফোন থেকে অর্থ উপার্জন করা যায়, তবে তার আগে আমাদের এটি সম্পর্কিত কিছু জিনিস সম্পর্কে জানা উচিত। চল শুরু করি.


Jio ফোন কি?


Jio ফোন হল একটি ফোন যেটি রিলায়েন্সের Jio কোম্পানি লঞ্চ করেছিল। 21শে জুলাই, 2017-এ, Jio কোম্পানি JioPhone নামে তার সবচেয়ে সস্তা এবং সবচেয়ে সাশ্রয়ী 4G ফোন লঞ্চ করেছে। JioPhone-এর ঘোষিত মূল্য ছিল Rs.0 এবং নিরাপত্তা আমানত Rs.1500৷


যা ব্যবহারকারী 3 বছরের মধ্যে Jio স্টোরে Jiophone ফেরত দিয়ে ফিরে পেতে পারেন। এই ফোনের আনলিমিটেড প্যাক শুরু হয়েছে 153 টাকা থেকে।

Jio ফোন থেকে অনলাইনে উপার্জন

Jio Phone দিয়ে অর্থ উপার্জন করার অনেক উপায় রয়েছে, যার মাধ্যমে আপনি ঘরে বসে অর্থ উপার্জন করতে পারেন। আজ আমরা কিছু প্রধান পদ্ধতি সম্পর্কে কথা বলব। যা দিয়ে আপনি Jio Phone ব্যবহার করে অনলাইনে টাকা আয় করতে পারবেন। নিচে Jio ফোন থেকে অর্থ উপার্জনের কিছু উপায় রয়েছে।


[আরো পড়ুন : কীভাবে ইনস্টাগ্রাম থেকে অর্থ উপার্জন করবেন?]


1: ফেসবুক

ফেসবুক থেকে টাকা আয় করা খুবই সহজ। ফেসবুক থেকে অর্থ উপার্জন করতে আপনার একটি স্মার্টফোন এবং ইন্টারনেট সংযোগ প্রয়োজন। Jio ফোন ব্যবহার করে, আপনি আপনার Jio ফোনে একটি Facebook অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং তারপরে আপনি আপনার Facebook পৃষ্ঠা এবং গুরুপ জনপ্রিয় করতে পারেন এবং এতে Facebook বিজ্ঞাপনগুলি রাখতে পারেন৷ এইভাবে আপনি jio ফোন দিয়ে অর্থ উপার্জন করতে পারেন। এটি Jio ফোন থেকে অর্থ উপার্জনের একটি গুরুত্বপূর্ণ উপায়।


2: YouTube

আপনি Jio স্মার্টফোন দিয়ে Youtube এর মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। ইউটিউব থেকে আয় করা খুবই সহজ। YouTube থেকে অর্থ উপার্জন করতে, আপনাকে একটি YouTube অ্যাকাউন্ট তৈরি করতে হবে। একটি YouTube অ্যাকাউন্ট তৈরি করতে কোন বিনিয়োগের প্রয়োজন নেই। আপনি একটি YouTube অ্যাকাউন্ট তৈরি করতে পারেন এবং Jio ফোনের মাধ্যমে আপনার YouTube চ্যানেলে ভিডিওগুলি সম্পূর্ণ বিনামূল্যে রাখতে পারেন।


তবে, Jio ফোন দিয়ে ভিডিও তৈরি করা এবং YouTube চ্যানেল পরিচালনা করা একটু কঠিন। কিন্তু আপনি একটি Jio ফোন থেকে আপনার YouTube চ্যানেল পরিচালনা করে ভাল অর্থ উপার্জন করতে পারেন। ইউটিউব চ্যানেল জনপ্রিয় হলে প্রতিমাসে লাখ লাখ টাকা আয় হচ্ছে মানুষ। এর জন্য আপনাকে নিজের ইউটিউব চ্যানেল তৈরি করতে হবে এবং ইউটিউব চ্যানেলে প্রতিনিয়ত ইউনিক ভিডিও রাখতে হবে। যখন আপনার ইউটিউব চ্যানেল জনপ্রিয় হয়ে ওঠে।


যখন আপনার ইউটিউব চ্যানেল 1000 সাবস্ক্রাইবার এবং 4000 ভিউ পূর্ণ হয়। তারপর আপনি আপনার ইউটিউব চ্যানেলে গুগল অ্যাডসেন্স বিজ্ঞাপন স্থাপন করে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন।

3: PayTm রিচার্জ

এছাড়াও আপনি Paytm থেকে Jio ফোনে অর্থ উপার্জন করতে পারেন। Jio ফোনে Paytm থেকে অর্থ উপার্জন করতে, প্রথমে আপনাকে Jio অ্যাপ স্টোরের মাধ্যমে আপনার মোবাইলে Paytm ডাউনলোড করতে হবে। তারপরে আপনি বিভিন্ন ক্যাশব্যাক অফারের মাধ্যমে ভাল অর্থ উপার্জন করতে পারেন।


Paytm এর মাধ্যমে অর্থ উপার্জন করতে, আপনাকে আপনার মোবাইল রিচার্জ করতে হবে এবং এটি করার মাধ্যমে আপনি ক্যাশব্যাক হিসাবে অর্থ পাবেন। আপনি মোবাইল পোস্টপেইড বিল পরিশোধ করেও টাকা পেতে পারেন।

এছাড়াও আপনি UPI-এর মাধ্যমে টাকা ট্রান্সফার করে ক্যাশব্যাক আকারে ভাল অর্থ উপার্জন করতে পারেন। এছাড়াও, আপনি বিদ্যুৎ বিল, জলের বিল পরিশোধ করে ক্যাশব্যাক আকারে ভাল অর্থ উপার্জন করতে পারেন।


[আরো পড়ুন : গুগল দিয়ে কীভাবে অর্থ উপার্জন করবেন]

4: Jio চ্যাট


আপনি হয়তো ভাবছেন কিভাবে জিও চ্যাট থেকে অর্থ উপার্জন করা যায়। এটা আশ্চর্যজনক নয়। Jio-এর নতুন অফার অনুযায়ী, আপনি Jio Chat-এ রেফার করে দুই হাজার টাকা পর্যন্ত আয় করতে পারবেন। Jio চ্যাট থেকে অর্থ উপার্জন করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন৷


1: প্রথমে আপনার জিও ফোনে Jio Chat অ্যাপটি ইনস্টল করুন।


2: তারপর এতে আপনার Jio ফোন নম্বর লিখে একটি অ্যাকাউন্ট তৈরি করুন


3: তারপর এই অ্যাপের রেফারেল লিঙ্কটি শেয়ার করুন যা আপনি ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইটগুলিতে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।


4: আপনার বন্ধুরা আপনার রেফারেল লিঙ্ক থেকে অ্যাপ ডাউনলোড করার সাথে সাথে আপনার পুরস্কার আপনার Jio Money Wallet-এ স্থানান্তরিত হবে। তাই আপনি এই ভাবে জিও ফোন থেকে অর্থ উপার্জন করতে পারেন।

5: Jio ফোনে বিজ্ঞাপন

আপনি আগে বক্স সাইট শুনে থাকতে পারে. আপনি jio ফোনে Bucks সাইটগুলির মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন। এর জন্য কিছু জনপ্রিয় বক্স সাইট হল Neobucks বা Swagbucks ইত্যাদি। আপনাকে এখানে গিয়ে সাইন আপ করতে হবে। এর পরে আপনাকে আপনার Jio ফোনে এই সাইটটি খুলতে হবে। তাহলে আপনি আপনার সামনে অনেক বিজ্ঞাপন দেখতে পাবেন। আপনাকে যা করতে হবে তা হল 5-10 মিনিটের জন্য এইগুলি খেলুন। সেই কোম্পানি আপনাকে বিনিময়ে অর্থ প্রদান করবে।


তাই এইগুলি হল কিছু সেরা উপায় যার মাধ্যমে আপনি সহজেই Jio ফোন থেকে অর্থ উপার্জন করতে পারেন।


আপনি আজ কি শিখলেন?


আমি আশা করি আপনি আমার নিবন্ধটি পছন্দ করেছেন কিভাবে Jio ফোন থেকে অর্থ উপার্জন করতে হয়। আমি সর্বদা পাঠকদের Jio ফোন থেকে অর্থ উপার্জন সম্পর্কে সম্পূর্ণ তথ্য দেওয়ার চেষ্টা করেছি যাতে তাদের সেই নিবন্ধের প্রসঙ্গে অন্য কোনও সাইট বা ইন্টারনেট অনুসন্ধান করতে না হয়।

এতে তাদের সময়ও বাঁচবে এবং তারা সব তথ্য এক জায়গায় পাবেন। আপনার যদি এই নিবন্ধটি সম্পর্কে কোন সন্দেহ থাকে বা আপনি এটিকে উন্নত করতে চান তবে আপনি এটির জন্য মন্তব্য লিখতে পারেন।

আপনি যদি Jio ফোনে ঘরে বসে অর্থ উপার্জনের এই নিবন্ধটি পছন্দ করেন বা কিছু শিখতে পারেন তবে অনুগ্রহ করে এই পোস্টটি Facebook, Twitter এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করুন৷


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ