Ads

golden idea অ্যাপ থেকে কিভাবে টাকা আয় করবেন?


golden idea অ্যাপ থেকে কিভাবে টাকা আয় করবেন?

golden idea অ্যাপ থেকে কিভাবে টাকা আয় করবেন? হ্যালো বন্ধুরা, আজকে আমি আবারও আপনাদের সামনে একটি নতুন অ্যাপ নিয়ে এসেছি যেখান থেকে আপনি খুব ভালো আয় করতে পারবেন , তো চলুন শুরু করা যাক।



যে অ্যাপটি সম্পর্কে আমি আপনাকে বলতে যাচ্ছি, এই অ্যাপে সাইন আপ করলে আপনি 200 টাকা পাবেন, তো চলুন জেনে নেয়া যাক কিভাবে এই অ্যাপে থেকে ওনলাইনে টাকা ইনকাম করবেন এবং কিভাবে এই টাকা withdrawal করবেন ।


১: প্রথমে আপনাকে নীচের দয়া ডাউনলোড বোতামটিতে ক্লিক Golden idea এই এপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে।


আপনি যখন অ্যাপটি খুলবেন, তখন আপনার সামনে নতুন স্ক্রিনটি খোলেযাবে, যেখানে আপনি নীচে একটি বিকল্প পাবেন, "my" যেটিতে আপনাকে ক্লিক করতে হবে।


২: “My” বোতামে ক্লিক করলে, আপনার সামনে লগইন পেজ খোলে যাবে ,এখানে আপনি নীচে একটি অপশন পাবেন, যেখানে আপনাকে Create An Account-এ ক্লিক করতে হবে।


৩: এখন আপনাকে প্রথমে আপনার মোবাইল নাম্বার দিতে হবে, তারপর সেন্ড বাটনে ক্লিক করুন, আপনার নম্বরে একটি OTP আসবে, যা আপনাকে এখানে লিখতে হবে, অবশেষে আপনি রেফারেল কোড নামে একটি অপশন পাবেন , যেখানে আপনাকে রেফারেল কোড দিতে হবে যা আমরা নীচে দিয়েছি। এবং সবশেষে সম্পূর্ণ অপশনে ক্লিক করুন


রেফারেল কোড:- LIT3KJ





Download


৪: এরপর এখন আপনার সামনে মেইন স্ক্রীন খোলে যাবে যার নিচে আপনি "My" অপশন পাবেন, আপনাকে সেটিতে ক্লিক করতে হবে।



৫: এখন আপনি দেখতে পাচ্ছেন যে এখানে আপনার অ্যাকাউন্ট খোলা হয়েছে, এবং আপনার অ্যাকাউন্টে 200 টাকা জমা হয়েছে, এখন মূল বিষয়ে আসি যে আপনি গোল্ডেন আইডিয়া অ্যাপ থেকে কিভাবে টাকা আয় করবেন?



৬: এটি হল আয় করার প্রথম উপায় রেফার করুন এবং উপার্জন করুন, আপনি যদি এই অ্যাপটি আপনার বন্ধুদের কাছে রেফার করেন তবে আপনি এখানে কিছু পুরস্কারও পাবেন। তাই এখান থেকে আয় করার এটাই প্রথম উপায়



৭: এখন এখানে আরেকটি উপায় যা আপনি এখানে উপার্জন করতে যাচ্ছেন, সেটি হল দৈনিক চেক-ইন, যেখানে আপনাকে শুধুমাত্র এই সাইন-ইন বিকল্পে ক্লিক করতে হবে এবং এখানে আপনি পাবেন 10 টাকা। তাই এটি এখান থেকে আয় করার আরেকটি উপায়



৮: এবং এখানে আয় করার শেষ এবং সেরা উপায় হল খবর পড়া, যেটিতে আপনাকে শুধু খবর পড়তে হবে, এর থেকে ভালো অনলাইনে অর্থ উপার্জন আর কিছু নেই, শুধু আপনার হোম স্ক্রিনে যান, যেখানে আপনি অনেকগুলো ক্যাটাগরি পাবেন, যার মধ্যে আপনি যেকোনো একটি বেছে নিতে পারেন।



[আরো পড়ুন :কীভাবে ইনস্টাগ্রাম থেকে অর্থ উপার্জন করবেন?]


এরপর আপনাকে যেকোনো একটি খবরে ক্লিক করতে হবে, যে কোনো একটি সংবাদে ক্লিক করার সাথে সাথে একটি টাইমার আপনার সামনে ওপেন হবে যেটা ৩০ সেকেন্ডের জন্য চলে, যার শেষ না হওয়া পর্যন্ত আপনাকে খবর পড়তে হবে। টাইমার শেষ হওয়ার সাথে সাথে আপনি পাবেন 5 টাকা, এই ভাবে আপনারা যতো ইচ্ছা খবর পরতে পারেন কিন্তু 10 টা খবর পরার জন্য আপনারা টাকা পাবেন।


এবং একটি গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি সংবাদ পড়ে একদিনে 50 টাকা আয় করতে পারবেন, পরের দিন আপনি আবার 50 টাকা আয় করতে পারবেন। এটি করে আপনি গোল্ডেন আইডিয়া অ্যাপ থেকে টাকা আয় করতে পারবেন।



৯: এরপর আপনি "my" বোতামে ক্লিক করার সাথে সাথে আপনার সামনে একটি নতুন স্ক্রিন খুলবে যেটিতে আপনাকে আপনার পুরো নাম লিখতে হবে এবং আপনার আইডি নম্বর দিতে হবে যেমন আপনি আধার নম্বরও লিখতে পারেন। বন্ধুরা এখানে আমি আপনাকে উপার্জনের সম্পূর্ণ প্রক্রিয়া জানয়েছি।


১০: এখন আসুন দেখি কিভাবে আপনি এখান থেকে আপনার উপার্জন করা টাকা withdrawal করতে হবে, এর জন্য আপনাকে এখানে 500 টাকা আয় করতে হবে,



আপনি এখানে 500 টাকা আয় করার সাথে সাথে আপনার এই অ্যাপ্লিকেশনটি পুরো স্ক্রিনটি বদলে যাবে, আপনার কাছে 1000 টাকা থেকে শুরু করে কিছু বিনিয়োগের বিকল্প থাকবে,


তাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এখানে আপনার এক টাকাও খরচ করা উচিত নয়।
এখানে আপনাকে বিনিয়োগ করতে বলা হবে, কিন্তু এখানে আপনার পকেট থেকে একটি পয়সাও দিতে হবে না।


আপনাকে যা করতে হবে তা হল আপনাকে প্রথমে এখানে ১০০০ টাকা আয় করতে হবে, তারপর এখানে বিনিয়োগ করতে হবে এবং সেই বিনিয়োগ থেকে আপনি যা আয় করবেন সেই টাকা withdrawal করতে পারবেন ।


আরো বিস্তারিত জানতে নিচের ভিডিওটি সম্পূর্ণ দেখুন এবং আরো নতুন নতুন টিপস পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করুন ।





বন্ধুরা এই প্রতিবেদনটি কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং বন্ধুদের সঙ্গে Facebook ও WhatsApp শেয়ার করতে ভুলবেন না ধন্যবাদ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ