Ads

how to earn money online in India

how to earn money online in India

কীভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয়


বন্ধুরা এখনকার দিনে প্রত্যেকেই চায় ঘরে বসে অনলাইনে অর্থ উপার্জন  করতে এবং এর জন্য আমরা Google বা youtube প্রচুর  সার্চ করি যেমন how to earn money online বা earn money online আপনারা নিশ্চয়ই জানেন প্লে স্টোরে এরকম অসংখ্য এপ্লিকেশন আছে এই অ্যাপ্লিকেশান গুলির মধ্যে কাজ করলে আপনারা ডেইলি এখান থেকে কিছু online earning করতে পারবেন । কিন্তু আপনাদের মধ্যে অনেকেই জানে না এইসব অ্যাপ্লিকেশনে মধ্যে ৯০ শতাংশ অ্যাপ্লিকেশন ফেক এই অ্যাপ্লিকেশন গুলো কোনরকম টাকায় দেয় না  শুধু মাত্র আপনাদের সময় নষ্ট হয়। সেই কথা মাথায় রেখেই আজকে আপনাদের জন্য অসাধারন একটি এপ্লিকেশন নিয়ে এসেছি এই অ্যাপ্লিকেশনের মধ্যে সামান্য কিছু কাজ করে আপনারা ডেইলি ১০০ থেকে ১৫০ টাকা পর্যন্ত online earning করতে পারবেন। চলুন জেনে নেয়া যাক এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আমরা কিভাবে এখান থেকে উপার্জন করতে পারি। 



সবার প্রথম আমাদের যেতে হবে প্লে স্টোরে, প্লে স্টোরে গিয়ে আপনাদের সার্চ করতে হবে   pocket money app এই নামটি লিখে সার্চ করার পর সবার প্রথমে এখান থেকে আপনার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে। অথবা আপনারা নিচে দেওয়া একটা ডাউনলোড লিঙ্ক পাবেন সেখান থেকেও অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন ।


কীভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয় ( how to earn money online in India) 


এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর ওপেন করবেন ওপেন করার পর সবার প্রথম আপনাদের থেকে কিছু কিছু পারমিশন চাওয়া হবে এই পারমিশন গুলো এলাও করে দেবেন। এরপর এই অ্যাপ্লিকেশনটি আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে সবার প্রথমে এখানে আপনার মোবাইল নাম্বার এবং আপনার থেকে একটি রেফারেল কোড চাওয়া হবে আপনারা আমার এই (referral code - YgbSqd) ফারেল কোডটি ইউজ করতে পারেন এখানে  মোবাইল নাম্বার এবং রেফারেল কোড দেয়ার পর  Send OTP নামে একটি অপশন পাবেন এখানে ক্লিক করুন ক্লিক করার পর আপনাদের ফোনে একটি ওটিপি আসবে ওটিপি অটোমেটিক আপনার মোবাইলে ডিটেক্ট করে নেবে। এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে।


how to earn money online in Bangla

আরো পড়ু  - MPL গেম খেলে প্রতিদিন কীভাবে টাকা আয় করা যায়!


এরপর আপনার মোবাইলের একদম কোণের দিকে একটি থ্রিলাইন লাইন দেখতে পাবেন এখানে ক্লিক করে সবার প্রথম আপনার প্রোফাইলটি ক্রিয়েট করে নিন এখানে আপনার নাম আপনার ফটো দিয়ে আপনার প্রোফাইলটি তৈরি করে নিন। এরপর এখান থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন এর জন্য দেখুন আপনার নিচের দিকে অল অফার নামে একটি অপশন পাবেন এখান ক্লিক করুন ক্লিক করার পর আপনাদের সামনে নতুন একটি পেজ আসবে। সেখানে আপনারা অনেক অ্যাপ্লিকেশনের দেখতে পাবেন এবং প্রত্যেকটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করার জন্য আপনাকে কিছু টাকা দেয়া হবে যেমন কোন অ্যাপ্লিকেশনে আপনি ১০ টাকা কোন অ্যাপ্লিকেশনে ২০ টাকা এরাম ভাবে এখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনগুলোর ডাউনলোড করে online earning  করতে পারবেন ।


কীভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয় ( how to earn money online in India) 


 এই অ্যাপ্লিকেশন গুলি আপনার এক থেকে দু দিন আপনার মোবাইলে রাখুন এরপর এই টাকা আপনার ওয়ালেট অ্যাড হয়ে গেলে অ্যাপটি ডিলিট করে দিতে পারেন। কারণ আপনি সব অ্যাপ্লিকেশন মোবাইলে রেখে দিলে আপনার ফোন মেমোরি খুব সহজেই শেষ হয়ে যাবে  এবং আপনার মোবাইলে ইন্টার্নাল মেমোরি কম থাকার কারণে আপনি আর নতুন করে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারবেন। 


how to earn money online in Bangla

এছাড়াও এখানে আরো কিছু ইনকামের সোর্স আছে যেমন এখানে আপনাদের কিছু প্রশ্ন জিজ্ঞেস করা হবে সেসব প্রশ্নের উত্তর দিয়ে আপনার এখানে online earning করতে পারেন। এছাড়াও বন্ধুরা এখান থেকে সবথেকে ভালো ইনকাম করার উপায় হচ্ছে রেফারেল ইনকাম। এবার আমরা জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি বন্ধুদের রেফার করে আপনি কিভাবে online earning করতে পারেন ।


আরো পড়ু  - Rammy গেম খেলে কীভাবে টাকা আয় করা যায়


কীভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয় ( how to earn money online in India) 


আপনি এই এপ্লিকেশান থেকে একটি রেফারেল কোড পাবেন এবং আপনি আপনার রেফারেল কোড দিয়ে আপনার বন্ধুকে এই অ্যাপ্লিকেশনের জয়েন্ট করাবন যেভাবে আপনি জয়েন্ট করার সময় আমার রেফারেল কোড ইউজ করেছিলেন। ঠিক সেই ভাবেই আপনার রেফারেল কোড দিয়ে  জয়েন্ট করলে রেফারেল বোনাস হিসেবে ডেলি এখান থেকে ১৬০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।


how to earn money online in Bangla

 এছাড়াও আপনার বন্ধু এই অ্যাপ্লিকেশন থেকে যে টাকা ইনকাম করবে সেখান থেকেও কিছু পারসেন্টেজ আপনি পাবেন এই ভাবেই অ্যাপ্লিকেশন থেকে আপনার online earning  করতে পারবেন এছাড়া আরো অনেক নতুন নতুন আপডেট হয়ে থাকে যেগুলো আপনার নিজের থেকে চেক করে নেবেন এবং এখান থেকে ডেইলি ১০০ থেকে ১৫০ টাকা online earning  করা খুবই সোজা। 


এবার সব থেকে বড় প্রশ্ন হল এখান থেকে আপনার ইনকাম করা টাকা কি ভাবে আমাদের ব্যাংক একাউন্টে পাবো। বন্ধুরা একদম উপরে একটি ওয়ালেট আইকন দেখতে পাবেন এই আইকনে ক্লিক করলে আপনি দেখতে পাবেন আপনার ওয়ালেট কত টাকা আছে এবং এই টাকাটি আপনি খুব সহজেই এখান থেকে পেটিএম এর সাহায্যে উইথড্রল করতে পারবেন। বন্ধুরা আশাকরি আপনাদের কাছে খুব সহজ হয়ে গেছে কীভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয় ( how to earn money online) বন্ধুরা পোস্ট টি কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং ভাল লেগে থাকলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন ভুলবেন না ধন্যবাদ!


একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ