Ads

ফোন পে একাউন্ট কিভাবে খুলবেন | How to open a phone pay account

ফোন পে অ্যাপস এ কীভাবে অ্যাকাউন্ট তৈরি করবেন


ফোন পে মোবাইল অ্যাপ্লিকেশন একটি খুব ভাল অনলাইন রিচার্জ অ্যাপ্লিকেশন, আপনি খুব সহজেই এখান থেকে মানি টান্সফার, ডিটিএইচ রিচার্জ, মোবাইল রিচার্জ ও যেকোনো অনলাইন বিল পেমেন্ট করতে পারেন, এটি  একটি খুব জনপ্রিয় ই-ওয়ালেট এপ্লিকেশন 


ফোন পে অ্যাপস এ কীভাবে অ্যাকাউন্ট তৈরি করবেন


 আমরা আপনাকে ফোন পে মোবাইল অ্যাপ্লিকেশনগুলি সম্পর্কে প্রায় সমস্ত তথ্য দিয়েছি এবং এখন আপনি অবশ্যই বুঝতে পেরেছেন যে ফোন পে মোবাইল অ্যাপ্লিকেশন কী, আপনি কীভাবে এটি ব্যবহার করতে পারেন এবং এর ভিতরে কী কী বৈশিষ্ট্য পাবেন, তাই এখন আসুন আমরা আপনাকে বলি এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ আপনি কীভাবে ফোনপ মোবাইল অ্যাপ্লিকেশনগুলির উপরে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন। কারণ যদি আপনার অ্যাকাউন্টটি সঠিকভাবে তৈরি করতে সক্ষম না হয় তবে আপনি এটি ব্যবহার করতে পারবেন না, তবে আপনার এই তথ্যটি ভালভাবে পড়তে হবে এবং ফোন পে মোবাইল অ্যাপ্লিকেশনগুলির মধ্যে আপনার অ্যাকাউন্ট তৈরি করুন।



ফোন পে মোবাইল অ্যাপ্লিকেশনটি নিচে দেয়া লিংক থেকে আপনার মোবাইলে ইনস্টল করুন। 


 এবং তারপরে আপনি অ্যাপটি খুলুন, খোলার পরে, আপনি এই অ্যাপ্লিকেশনটির মধ্যে আপনার মোবাইল নম্বরটি নিবন্ধভুক্ত করবেন এবং মনে রাখবেন যে ফোন পে মোবাইল অ্যাপ্লিকেশনটিতে , আপনি যে নম্বরটি নিবন্ধভুক্ত করেবেন যা আপনার ব্যাংক অ্যাকাউন্টে সঙ্গে লিংক থাকতে হবে ।


এর পর আপনার মোবাইলে একটি O T P আসবে। তারপরে আপনার kyc করতে হবে এর জন্য ওপরে আইকনে ক্লিক করুন তারপরে একদম নিচের দিকে kyc ওপসান পাবেন সেখান থেকে আপনার kyc কমপ্লিট করুন





আরো পড়ুন : গুগল পে অ্যাকাউন্ট কীভাবে তৈরি করবেন?গু


এরপর ব্যাংক একাউন্ট এড করতে হবে এর জন্য ব্যাংক একাউন্ট এড নামে একটি অপশন পাবেন সেখান ক্লিক করুন। এরপর আপনার কাছে সব ব্যাংকের লোগ দেখতে পাবেন সেখান থেকে আপনার যেই ব্যাংকে একাউন্ট আছে সেটা সিলেক্ট করুন। এর পর আপনার ডেবিট কার্ডের ডিটেলস চায়া হবে এখানে এটি ফিলাপ করুন । এরপর আপনাকে একটি UPI পিন করে নিতে হবে যেটা আপনার Money transfer সময় লাগবে এবং এই পিন টা করোর সঙ্গে শেয়ার করবেন না আপনার ফোন পে একাউন্ট কমপ্লিট। এরপর এখান থেকে মানি টান্সফার, ডিটিএইচ রিচার্জ, মোবাইল রিচার্জ ও যেকোনো অনলাইন বিল পেমেন্ট করতে পারেন।



 ফোন পে মোবাইল অ্যাপ্লিকেশন বৈশিষ্ট্য


 উপরের ফোনে আমরা আপনাকে মোবাইল অ্যাপস সম্পর্কে তথ্য দিয়েছি, আপনি অবশ্যই সেই তথ্যটি পড়ে তা জানতে পেরেছেন যে এটি এমন একটি অ্যাপ্লিকেশন এখন আমরা আপনাকে নীচে এই ফোনে অ্যাপগুলির কয়েকটি বৈশিষ্ট্য সম্পর্কে বলব যা খুব ভাল বৈশিষ্ট্য রয়েছে এবং কীভাবে আপনি সেগুলি ব্যবহার করতে পারেন।


এই অ্যাপের মাধ্যমে আপনি যে কোনও ধরণের অনলাইন পোস্টপেইড এবং প্রিপেইড রিচার্জ করতে পারবেন।


 এই অ্যাপের সাহায্যে আপনি অনলাইনে বিল পরিশোধ করতে পারবেন water  বিদ্যুৎ বিল.  ডিজেল-পেট্রোল ইত্যাদি খুব সহজেই দিতে পারবেন। 


 যদি আপনার মোবাইল নম্বরটি কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্টের সাথে সংযুক্ত থাকে তবে আপনি খুব সহজেই ব্যাংকের পরিমাণ অন্য ব্যাঙ্কে স্থানান্তর করতে পারবেন।


 এতে আপনি এক লাখ টাকা পর্যন্ত অন্য ব্যাঙ্কে স্থানান্তর করতে পারবেন। 


 পদক্ষেপ সুরক্ষা একটি মোবাইল নম্বর এবং অন্য একটি এমপিআইএন সিস্টেম।



 এটি সমস্ত ধরণের অ্যান্ড্রয়েড মোবাইলগুলিতে খুব ভালভাবে চলে এটি সমস্ত অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য উপলব্ধ।


 এই অ্যাপ্লিকেশনটি  টি ব্যাঙ্কের সাথে সংযুক্ত রয়েছে, আপনি প্রায় এর মধ্যে সমস্ত ব্যাঙ্ক খুঁজে পাবেন।


 উপরে আমরা আপনাকে এই অ্যাপ্লিকেশনটির প্রায় সমস্ত বৈশিষ্ট্য জানিয়েছি এবং আপনি এই বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে এই অ্যাপটি ভালভাবে ব্যবহার করতে পারেন। বন্ধুরা আপনাদের কাছে একটাই রিকোয়েস্ট এই পোস্টটি যদি আপনার কাজের মনে হয়ে থাকে তো অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না ধন্যবাদ! 




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ