Ads

How to use multi window skin on mobile?

মোবাইলে মাল্টি উইন্ডো স্কিন কিভাবে ব্যবহার করবেন


বন্ধুরা আপনারা সাধারণত জানেন এই অপশ মোবাইলে মাল্টি উইন্ডো স্কিন কিভাবে ব্যবহার করবেন নটি কম্পিউটারে থাকে যেখানে আপনারা ইন্টারনেট চলাকালীন একই সঙ্গে দুটো তিনটে অ্যাপলিকেশন ইউস করতে পারেন এবং কম্পিউটার স্ক্রিনের মধ্যে ছোট ছোট ছোট উইন্ডোর মধ্যে সেগুলো আপনারা অ্যাক্সেস করতে পারেন। কিন্তু এই ধরনের কোন অপশন মোবাইলে দেয়া থাকে না ।


আরো পড়ুন : কীভাবে অনলাইনে অর্থ উপার্জন করতে হয়



 আজকে এরকম একটি অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব যেটি ব্যবহার করে আপনারাও মোবাইলে মাল্টি উইন্ডো স্কিন ব্যবহার করতে পারবেন এবং একই সঙ্গে ২ - ৩ - ৪  অ্যাপলিকেশন ইউস করতে পারবেন এবং ছোট ছোট উইন্ডোর মধ্যে আপনারা সেগুলো মোবাইলের স্ক্রিনে দেখতে পারবেন।



 আপনারা যদি মাল্টি উইন্ডো স্কিন মোবাইল ইউজ করতে চান তো সবার প্রথম আপনাদের একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে তার জন্য আপনাদের যেতে হবে প্লেস্টোর প্লে স্টোরে সার্চ বারে আপনাকে টাইপ করতে হবে floating app এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। অথবা নীচের দিকে একটি লিঙ্ক পাবেন সেখান থেকেও আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন।


 এরপর এই অ্যাপ্লিকেশনটি প্রথমবার যখন ওপেন করবেন আপনাদের থেকে কিছু পারমিশন চাইবে আপনার এখান থেকে পারমিশন গুলো এলাও করে দেবেন তারপর আপনারা মোবাইলের হোম বাটন টিপে বেরিয়ে যান।  


এরপর আপনার মোবাইলের হোম স্ক্রিনে একদম কোণে একটি ছোট্ট আইকন দেখতে পাবেন যেই আইকনের উপর ক্লিক করলে একটি নতুন উইন্ডো খুলবে যেখানে আপনার মোবাইলের থাকা সব অ্যাপ্লিকেশন এখানে শো করবে এবং আপনি এখান থেকে যে অ্যাপ্লিকেশনগুলো অন করতে চান এখানে ক্লিক করুন। 


এবং ছোট ছোট উইন্ডোর মধ্যে সেগুলো আপনার মোবাইল হোম স্ক্রীনে আপনি দেখতে পাবেন এবং আপনার প্রয়োজন মতো ইউজ করতে পারবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ