Ads

New 4D moving Wallpapers free download

  • New 4D moving Wallpapers free download 


বন্ধুরা এখনকার দিনে আমরা প্রত্যেকেই কম-বেশি অ্যান্ড্রয়েড ফোন ইউজ করে থাকি এবং অ্যান্ড্রয়েড ফোন ইউজ করা মানেই আমরা প্রত্যেকেই আমাদের ফোনকে আরো সুন্দর করে তুলতে পছন্দমতো ওয়ালপেপার সেট করি। বন্ধুরা আপনারা নিশ্চয় জানেন এই মুহূর্তে সব থেকে ট্রেনিংয়ে যে ওয়ালপেপারটি চলছে সেটা হচ্ছে 4D ওয়ালপেপার। বন্ধুরা প্রথমে আমরা জেনে নেব 4D ওয়ালপেপার কি বা এটা কিভাবে কাজ করে। বন্ধুরা ফোনে 4D ওয়ালপেপার সেট করার পর আপনার ফোনটি হাতে যখনই নাড়াচাড়া হবে এই ওয়ালপেপারটা অটোমেটিক মুভিং করবে এবং এতে দেখতেও খুব সুন্দর লাগে এবং এতে আপনার ফোনের লুকিং স্মার্ট করে তুলবে।



 

বন্ধুরা আজকে এরকম কিছু  trending চলা 4D ওয়ালপেপারের আপনাদের পরিচয় করিয়ে দেব। এর জন্য সবার প্রথম আমাদের একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য সবার প্রথম আপনাদের প্লে স্টোরে যেতে হবে এবং সেখানে 4D wallpaper এই নামটি লিখে সার্চ করতে হবে অথবা নিচের দেয়া লিঙ্ক থেকেও আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। এরপর এই অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন ওপেন করার পর আপনার থেকে কিছু পারমিশন চাওয়া হবে সেই পারমিশন গুলো আপনারা এলাও করে দিন তারপর আপনাদের সামনে এই অ্যাপ্লিকেশনে মেন ইন্টারফেস খুলে যাবে। এরপর এখানে আপনার অনেক ধরনের ওয়ালপেপার দেখতে পাবেন যেমন 4D wallpaper 3D wallpaper live wallpaper এমনকি 4K wallpaper আপনারা এই অ্যাপ্লিকেশনের মধ্যে পাবেন। বন্ধুরা এখানে আপনার দেখবেন এখানে পেড কিছু ওয়ালপেপার থাকবে  যেগুলো আপনাকে টাকা দিয়ে কিনতে হবে। এবং বন্ধুরা এখানে আপনাকে তিনটে পেড ওয়ালপেপার সম্পূর্ণ ফ্রীতে দেওয়া হবে।

 




 

 

 

এবং এই পেড ওয়ালপেপার ডাউনলোড করতে ওপড়ে আপনার একটি চাবির আইকন দেখতে পাবেন সেই চাবির আইকনটি ক্লিক করলে সেখান থেকে আপনারা পেড ওয়ালপেপার সম্পূর্ণ ফ্রিতে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও এখানে আপনারা আরো নানা ধরণের ওয়ালপেপার পাবেন যেগুলো আপনারা সম্পূর্ণ ফ্রিতে ইউজ করতে পারেন এর জন্য আপনাদের কোন টাকা খরচা করতে হবেনা। বন্ধুরা এই প্রতিবেদনটি যদি আপনাদের ভালো লেগে থাকে অবশ্যই একটি লাইক করবেন এবং বন্ধুদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না বন্ধুরা নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ!

 


 






Best drawing app 2020

Best drawing app 2020


বন্ধুরা আমরা প্রত্যেকেই কম-বেশি ছবি আঁকতে ভালোবাসি বিশেষ করে আমাদের বাড়িতে কোন বাচ্চা থাকলে আমাদেরকে তাদের ছবি আঁকা শেখাতে হয় এবং তার জন্য আমাদের প্রচুর পরিমাণ খাতা এবং রং নষ্ট হয়। তো বন্ধুরা আজকে এরকম একটি অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব অ্যাপ্লিকেশানটি ইউজ করে আপনারা মোবাইল এর মধ্যেই পছন্দমত কালার ইউজ করেছি খুব সহজে ছবি আঁকতে পারবেন বাচ্চাদের ছবি আঁকা শেখাতে পারবেন এর জন্য নিচের লিংকে ক্লিক করে আপনার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন এবং আপনারা খুব সহজেই মোবাইল থেকে ছবি আঁকা শিখুন ধন্যবাদ!



একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ