Ads

Play Ludo game and earn Paytm cash

লুডো গেম খেলুন  Paytm নগদ উপার্জন করুন

Play Ludo game and earn Paytm cash



বন্ধুরা আপনারা নিশ্চয় জানেন এখন ডাউনলোড চলছে আর আমরা প্রায় সবাই এখন ঘরে বসে আছি। এই সময় Timepass করার জন্য মোবাইলে গেম খেলি অথবা টিভি দেখি। আজকে এমনই একটি game এপ্লিকেশনের  সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব । যেখানে গেম খেলে যেমন  Timepass করতে পারবে সেইরকম কিছু টাকাও ইনকাম করতে পারবেন। বন্ধুরা এই ধরনের এপ্লিকেশন প্লে স্টোরে অনেক আছে কিন্তু সেসব অ্যাপ্লিকেশন ঠিকমতো কাজ করে না বা ঠিকমতো পেমেন্ট দেয় না। কিন্তু আজকে যে অ্যাপ্লিকেশনটি সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব এই অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Paytm fast game এটা paytm  অ্যাপ্লিকেশন এবং এই অ্যাপ্লিকেশন থেকে  গেম খেলে আপনি যা টাকা জিতবেন সেটা ১০০% পেমেন্ট পাবেন।


 অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য সবার প্রথম নিচে দেয়া লিঙ্ক থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে তারপর আমরা জেনে নেব এই অ্যাপ্লিকেশনটিতে কিভাবে আমরা গেম খেলে টাকা ইনকাম করব। আপনারা যখন প্রথমবার অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন আপনাদের সামনে তিনটি অপশন আসবে। প্রথমে আপনাদের থেকে রেফারেল কোড চায়া হবে বন্ধুরা নিচে একটি রেফারেল কোড পাবেন এই রেফারেল কোডটি ইউজ করে আপনারা 50 টাকা পর্যন্ত ফ্রি পাবেন । এরপর আরও দুটি অপশন পাবেন যেখানে আপনাকে রেজিস্ট্রেশান করতে হবে বন্ধুরা রেজিস্ট্রেশন করার জন্য আপনার দুটি অপশন পাচ্ছেন একটি হচ্ছে মোবাইল নাম্বার এবং সেকেন্ড নম্বরটি হচ্ছে পেটিএম। বন্ধুরা আপনাদের যদি পেটিএম অ্যাকাউন্ট থাকে অবশ্যই আপনারা পেটিএম থেকে রেজিস্ট্রেশন করবেন এতে কি হবে আপনি গেম খেলে যে টাকায় জিতবেন সেটি ডায়রেক আপনার পেটিএম অ্যাকাউন্টে চলে যাবো আপনাদের যদি পেটিএম একাউন্ট না থাকে অবশ্যই আপনারা উপরের অপশন মোবাইল উইথ otp  ক্লিক করে সেখানে মোবাইল নাম্বার দিয়ে গেমটি রেজিস্ট্রেশন করে নিতে পারেন।


এরপর আপনার সামনে গেমটি ওপেন হয়ে যাবে। এখানে আপনারা অনেক ধরনের গেম দেখতে পাবেন এখানে লুডো, স্পোর্টস, কেরাম নানা ধরনের গেম আপনারা পাবেন এখান থেকে আপনার পছন্দ মত যে কোন গেম খেলে সহজে টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও এখানে refer friend করে আপনারা আরো টাকা ইনকাম করতে পারেন। মানে এই অ্যাপ্লিকেশনের দিনটি যদি আপনার বন্ধুদের ফেসবুক হোয়াটসঅ্যাপে সেন্ড করেন এবং বন্ধুরা যদি এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে রেজিস্ট্রেশন করে সেক্ষেত্রে আপনার 10 টাকা Paytm cash পাবেন। এভাবে যদি আপনার দশটা বন্ধুকে আপনি পাঠান সেখান থেকে সহজেই 10 টাকা করে 100 টাকা আপনি কামিয়ে নিতে পারবেন। এছাড়া আরো কিছু অপশন আছে যেমন গেম খেলার সঙ্গে সঙ্গে যেমন আপনি টাকা কামাবেন কিছু পয়েন্ট পাবেন পয়েন্টগুলো এড করে আপনি কিছু গিফট ভাউচার পাবেন। যখন আপনি পেটিএম থেকে কোন জিনিস কিনবেন gift voucher টি সেখানে আপনি কাজে লাগাতে পারেন ।



আরো পড়ুন : Facebook ভাইরাল ফটো এডিটিং করুন মোবাইলে



এইটা ১০০% জেনুইন অ্যাপ্লিকেশন এখানে আপনি যা টাকা ইনকাম করবেন আপনার ১০০% পেমেন্ট পেয়ে যাবেন। বন্ধুরা এই সময় আপনাদের যেমন গেম খেলে সময় কাটবে তার সঙ্গে কিছু টাকা ইনকাম করতে পারবেন।বন্ধুরা আপনাদের যদি প্রতিবেদনটি ভালো লাগে অবশ্যই একটি লাইক করবেন এবং আরো এধরনের নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!


Referral code :- UVLHDL818 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ