Ads

MPL গেম খেলে প্রতিদিন কীভাবে টাকা আয় করা যায় | How to earn money onlineby playing games

MPL গেম খেলে প্রতিদিন কীভাবে টাকা আয় করা যায়

     MPL গেম খেলে প্রতিদিন কীভাবে টাকা আয় করা যায়


 

বন্ধুরা star Bangla ওয়েবসাইটে স্বাগত বন্ধুরা অনেকেই কমেন্ট করেছিলেন। গেম খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় বন্ধুরা আপনারা যদি tv দেখে থাকেন তো MPL নামে একটি application এর প্রচুর পরিমাণে add দিচ্ছে আপনারা নিশ্চয় দেখেছেন । এবং বড় বড় সেলিব্রিটিরা ad দিচ্ছে তো বন্ধুরা এতে করে বোঝা যাচ্ছে যে এটা একটা Genuine application। বন্ধুরা এই application এর সাহায্যে রোজ যেকোনো গেম খেলে খুব সহজেই একদিনে হাজার টাকা পর্যন্ত income করতে পারবেন।


বন্ধুরা চলুন দেখে নেওয়া যাক এই  PML অ্যাপ্লিকেশন টি কিভাবে use করতে হয় বা এখান থেকে কিভাবে হাজার হাজার টাকা ইনকাম করা যায়। বন্ধুরা সবার প্রথম নিচে দেয়া লিংক থেকে MPL pro এপ্লিকেশনটি ডাউনলোড করেনিন। বন্ধুরা এই application টি use করে কিভাবে আমরা টাকা income করতে পারবো। বন্ধুরা এবার প্রথম আমরা এখান থেকে এপ্লিকেশন টি ওপেন করব application টি ওপেন করার পর আপনাকে মোবাইল নাম্বার দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে এরপর এই মোবাইল নাম্বারে একটি otp আসবে।


এরপর আপনার থেকে একটি রেফারেল কোট চাওয়া হবে আপনারা এই ( Refer Code: MALA9552) রেফারেল কোডটি ইউজ করতে পারেন এই রেফারেল কোডটি ইউজ করলে আপনারা কুড়ি টাকা ফ্রি পাবেন। বন্ধুরা এরপর আপনাদের সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে তো বন্ধুরা সবার প্রথম বাঁদিকের একদম কোণে আপনার একটি অপশন পাবেন সেখান থেকে প্রথমে আপনার একটি প্রোফাইলটি বানিয়ে নিন সেখানে আপনার নাম এবং ফটো দিয়ে। যেইভাবে আপনারা ফেসবুক হোয়াটসঅ্যাপে প্রোফাইল করেন।


আরো পড়ুন : মোবাইল দিয়ে paytm একাউন্ট খুলবেন কিভাবে


 
এরপর আপনাদের সামনে অসংখ্য গেম থাকবে যেমন লুডো, ক্যারাম, ক্রিকেট, ফুটবল, এছাড়াও সব ধরণের গেম আপনারা এখানে  পাবেন। বন্ধুরা এখানে দুই ধরণের গেম পাবেন যেমন ফ্রি ও পেড। ফ্রি গম খেলে আপনার  জত বেশি পয়েন্ট করতে পারবেন তোত বেশি টাকা ইনকাম করতে পারবেন। এরপর আমরা জজেনে নেব পেড গেম কি। পেড খেলতে হলে আপনাাকে টাকা দিয়ে খেলতে হবে। যেমন ধরুন আপনি যে গেমটি খেলতে চাইবেন দেখবেন তার নিচে টাকার অঙ্ক দেয়া থাকবে যেমন ধরুন ১০টাকা। এই গেমটা খেলতে হলে আপনাকএ ১০ টাকা দিয়ে খেলতে হবে এবং আপনি গেমটা জিতলে ৫০ বা ১০০ পাবেন আপনি জত বেশি টাকা লাগিিয়ে বং এই  ততো বেশি জিততে পারবেন।


এবার আমরা জেনে নেব আমাদের জেতা টাকা কিভাবে হাতে পাবে। এএখান থেকে জেতা টাকা আপনি আপনার ব্যাংকে পেমেন্ট নিতে পারেন এর জন্য আপনারা চারটি অপশন পাবেন ডানদিকের একদম কোন একটি অপশন পাবেন সেখানে আপনার  জেতা টাকা সেখানে জমা থাকবে এবং সেই টাকা যদি ব্যাংকে টান্সফার করতে চান তো সেখান থেকে আপনারা চারটি অপশন পাবেন ptm, UPI,  amazon.pay এবং Bank Account এই চারটি অপশন এর মধ্যে যেকোনো একটি সাহায্যে আপনি আপনার ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারেন।

 

তো বন্ধুরা এটি একটি জেনুইন অ্যাপ্লিকেশন এবং এই অ্যাপ্লিকেশন থেকে আপনারা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন তো বন্ধুরা এই ধরনের আরো নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!




একটি মন্তব্য পোস্ট করুন

8 মন্তব্যসমূহ

  1. এটা কি বাংলাদেশ এর নাম্বার দিয়ে লগ ইন করা যাবে.? নাকি ইন্ডিয়াননাম্বার লাগবে

    উত্তরমুছুন
  2. এইটা কি বাংলাদেশের নাম্বার দিয়ে হবে

    উত্তরমুছুন
  3. এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    উত্তরমুছুন
  4. […] MPL গেম খেলে প্রতিদিন কীভাবে টাকা আয় কর…! […]

    উত্তরমুছুন
  5. […] আরো পড়ু  – MPL গেম খেলে প্রতিদিন কীভাবে টাকা আয় কর… […]

    উত্তরমুছুন