Ads

কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেন | How to secretly record video

কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেন


কিভাবে গোপনে ভিডিও রেকর্ডিং করবেন


নমস্কার star Bangla ওয়েবসাইটে আপনাদের স্বাগত।
বন্ধুরা আজকে অনেক বড় একটি Camara app এর সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেবো এর সাহায্যে আপনার যে কারো মোবাইলের ক্যামেরাকে হ্যাক করতে পারবে।
এবং তার আশেপাশে সবকিছুই লাইভ ভিডিও আপনারা নিজের মোবাইলে ঘরে বসে দেখতে পারবেন এবং তার সাউন্ড শুনতে পারবেন সে কোথায় আছে কি করছে সবকিছু এছাড়াও আপনি চাইলে তার লোকেশন ট্র্যাক করতে পারেন সে এখন কোন জায়গায় আছে কোথায় যাচ্ছে সে কিছুই জানতে পারবেনা। বন্ধুরা চলুন জেনে নেয়া যাক এই এপ্লিকেশনটি আমরা কিভাবে ব্যবহার করবো।


বন্ধুরা সবার প্রথম আমাদের এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে এবং অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আমাদের যেতে হবে প্লে স্টোরে, প্লে স্টোরে গিয়ে আমাদের surveillance & monitoring trackview এই নামটি লিখে সার্চ করতে হবে এবং এখান থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন এছাড়া আপনারা চাইলে নিচে এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিঙ্ক দেয়া থাকবে সেখানে ডাউনলোড করে নিতে পারেন
এরপর বন্ধুরা আপনি যার মোবাইলে ক্যামেরা টি হ্যাক করতে চান তার মোবাইলটি কয়েক মিনিটের জন্য আপনার হাতে নিতে হবে এবং এই অ্যাপ্লিকেশনটি তার মোবাইলে ডাউনলোড করে দিতে হবে ডাউনলোড করে দেয়ার পর ইমেইল আইডি দিয়ে এই অ্যাপ্লিকেশনটি রেজিস্ট্রেশন করতে হবে করার পর আপনি মোবাইলটাকে ফেরত দিয়ে দিন।



এরপরে আপনার নিজের মোবাইলে এই একই অ্যাপ্লিকেশন আপনাকে ডাউনলোড করতে হবে করার পর আপনি আপনার বন্ধুর মোবাইলে ইমেইল আইডি দিয়ে এই অ্যাপ্লিকেশনটি রেজিস্ট্রেশন করেছিলেন আপনার মোবাইলে এই অ্যাপ্লিকেশনটি একই ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। বন্ধুরা আপনারা অবশ্যই মাথায় রাখবেন আপনার বন্ধুর মোবাইলে যে ইমেইল আইডি দিয়ে এই অ্যাপ্লিকেশনটি রেজিস্ট্রেশন করেছিলেন আপনার নিজের মোবাইলেও একই ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। তবেই আপনারা তার ক্যামেরার সবকিছু ভিডিও আপনার নিজের মোবাইলে দেখতে পারবেন।



আরো পড়ুন : how to change photo background in Android mobile



বন্ধুরা এরপর আপনার মোবাইলে যখন এপ্লিকেশন টি ওপেন করবেন সেখানে আপনাকে একটি ভিডিও অপশন পাবেন সেই ভিডিও অপশনে ক্লিক করলেই আপনার বন্ধুর মোবাইলের ক্যামেরার আশেপাশে যা কিছু ভিডিও উঠবে সেটি আপনার নিজের মোবাইলে ঘরে বসে দেখতে পারবেন।আপনি চাইলে রেকর্ড করতে পারবেন। এছাড়াও এখান থেকে আপনার  অপশন পাবেন ব্যাক ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরা আপনারা চাইলে এখান থেকে ক্যামেরার মুভমেন্ট চেঞ্জ করতে পারেন আপনি ব্যাক ক্যামেরা দেখতে না চান ফ্রন্ট ক্যামেরা দেখতে চান। এছাড়া বন্ধুরা এখানে আরো একটি অপশন পাচ্ছেন আপনি চাইলে সেই ব্যক্তির লোকেশন ট্র্যাক করতে পারবেন । পাশেই একটি লোকেশন নামে একটি অপশন পাবেন সেখান থেকে সেই ব্যক্তির আপনারা লোকেশন ট্র্যাক করতে পারবেন সে এখন কোথায় যাচ্ছে কোন জায়গায় আছে।


বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি একটি অসাধারণ এপ্লিকেশন এবং এই অ্যাপ্লিকেশনটি অবশ্যই আপনারা ডাউনলোড করে ইউজ করবেন এবং কমেন্ট করে জানাবেন এই অ্যাপ্লিকেশনটি আপনাদের কেমন লাগলো বন্ধুরা আর ওই ধরনের নতুন নতুন টিপস পেতে পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!


Download








একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ