Ads

ওষুধের নাম লিখে সার্চ জেনেনিন ওষুধটির কি কাজ ও দাম কত / health tips app Bangla


ওষুধের নাম লিখে সার্চ জেনেনিন ওষুধটির কি কাজ ও দাম কত

ওষুধের নাম লিখে সার্চ জেনেনিন ওষুধটির কি কাজ ও দাম কত 


প্রিয় বন্ধু,, স্টার বাংলা ওয়েবসাইটে আপনাদের স্বাগতম বন্ধুরা আজকে একটি অসাধারণ অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেবো। এই অ্যাপ্লিকেশনটি আমাদের প্রত্যেকের ফোনে থাকা খুবই দরকার কারণ আমাদের প্রত্যেকেরই কখনো না কখনো শরীর খারাপ হয় এবং আমরা কমবেশি ডাক্তার খানায় ডাক্তারের দেয়া নানা রকম ওষুধ খেয়ে থাকি কিন্তু ডাক্তারদের দেয়া যে ওষুধগুলো আমরা খাই  আমারা জানিনা সেই ওষুধগুলি কাজ কি বা কোন পার্শপ্রতিক্রিয়া আছে কিনা।


বন্ধুরা আজকের এই অ্যাপ্লিকেশনটি সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব এই অ্যাপ্লিকেশনের মধ্যে আপনি যে কোন ওষুধের নাম লিখে সার্চ করলেই সেই ওষুধ সম্বন্ধে ডিটেলস আপনারা পেয়ে যাবেন যেমন এই ওষুধের দাম কত, কারা এই ওষুধ খেতে পারবে বা কারা পারবে না অথবা এই ওষুধের কোন পার্শপ্রতিক্রিয়া আছে কিনা বন্ধুরা এই ধরনের আরও অনেক তথ্য এই অ্যাপ্লিকেশন থেকে আপনারা পাবেন। বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি অবশ্যই আপনাদের ফোনে রাখবেন কারণ এটি একটি খুবই কার্যকরী অ্যাপ্লিকেশন এবং ডেইলি লাইফে এটি আপনাকে খুবই প্রয়োজন পড়বে। চলুন দেখিনি এই অ্যাপ্লিকেশনটি নাম কি এটি কিভাবে ইউজ করতে হয়।


বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য সবার প্রথম আমাদের চলে যেতে হবে মোবাইলে প্লে স্টোরে মোবাইলে প্লে স্টোরে গিয়ে Patient Aid নামটি লিখে সার্চ করলেই আপনার এপ্লিকেশনটি পেয়ে যাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন অথবা নিচের দিকে আপনারা এই অ্যাপ্লিকেশনের ডাইরেক্ট লিংক পাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন।





প্রথম বার যখন এপ্লিকেশনটি ওপেন করবেন আপনাদের থেকে কিছু পারমিশন চাওয়া হবে আপনারা সেই পারমিশন গুলো এলাও করে দেবেন। এরপর প্রথম পৃষ্ঠা দেখবেন আপনারা কিছু অপশন পাবেন যেমন ঔষধ সার্চ বন্ধুরা যদি কোন ঔষধ এর নাম লিখে তার সম্বন্ধে জানতে চান সেখানে সেই ওষুধের নাম লিখে সার্চ করলেই সেই ওষুধ সম্বন্ধে সবকিছু জানতে পারবেন। যেমন এই ওষুধটা কারা খেতে পারবে এই ওষুধের কোন পার্শপ্রতিক্রিয়া আছে কিনা এই ওষুধ খাওয়ার নিয়ম এছাড়াও আরো অনেক কিছু। বন্ধুর এখান থেকে আপনারা একটি বেস্ট অপশন পাচ্ছেন যেটা হচ্ছে ওষুধ খাওয়ার টাইম। বন্ধুরা আপনাদের যদি কোন ঔষধ ডেলি খাওয়ার প্রয়োজন পড়ে তারা এই অ্যাপ্লিকেশন থেকে এলাম দিয়ে রাখতে পারেন সেই ওষুধের নাম লিখে  যখনই আপনার টাইম হবে আপনার মোবাইল আপনাকে এলাম দিয়ে জানিয়ে দেবে এবং ওষুধের নাম দেখিয়ে দেবে যে এই ওষুধটা খাওয়ার টাইম হয়ে গেছে। বন্ধুরা এটি একটি অসাধারণ অ্যাপ্লিকেশান ছাড়াও এখানে আপনারা আরো অনেক অপশন পাবেন আপনার যদি এম্বুলেন্স, ডাক্তার, হসপিটাল সম্পর্কে জানতে চান আপনার বাড়ির আশেপাশে কোন জায়গায় ডাক্তার আছে কত দূরত্বে মধ্যে হসপিটাল আছে এছাড়া এম্বুলেন্স কোথায় পাওয়া যাবে সব কিছু তথ্য আপনারা এই অ্যাপ্লিকেশন থেকে পেয়ে যাবে।


বন্ধুরা আরেকটি কথা অবশ্যই খেয়াল রাখবেন ডাক্তারের পরামর্শ ছাড়া কখনই কোন ওষুধ খাওয়া ঠিক নয় সেটি বিপদের কারণ হতে পারে।


বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাদের ডেইলি লাইফে খুবই কাজে লাগবে তো বন্ধুরা আশা করি এই অ্যাপ্লিকেশনটি আপনাদের ভালো লেগেছে  বন্ধুরা এই ধরনে আরো নতুন নতুন তথ্য পেতে অবশ্যই পাশে থাকা বেল বাটন টি ক্লিক করে আমাদের সঙ্গে থাকুন ধন্যবাদ!



Download






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ