Ads

How to find someone's whatsapp number easily

সুন্দরী মেয়েদের mobile নাম্বার নিয়ে নিন গোপনে 


নমস্কার star Bangla ওয়েবসাইট স্বাগতম ,,
বন্ধুরা আজকে একটি দুর্দান্ত অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব । এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে আপনারা আপনাদের বাড়ির আশেপাশে প্রায় পাঁচ কিলোমিটারের মধ্যে যারা WhatsApp ইউজ করে তাদের নাম্বার আপনারা জেনে নিতে পারবেন মাত্র এক ক্লিকে।বন্ধুরা আপনারা চাইলে যেকোন ছেলে বা মেয়ের সঙ্গে চ্যাটিং করতে পারবেন এবং মজা করতে পারবে । বন্ধুরা প্রথমে বলে রাখি এই অ্যাপ্লিকেশনটি আপনারা কোন খারাপ কাজে ব্যবহার করবেন না এটি শুধুমাত্র এডুকেশন পারপাসে জন্য বানানো।


বন্ধুরা সবার প্রথম আমাদের অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে তো বন্ধুরা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আমাদের সরাসরি চলে যেতে হবে মোবাইলে প্লে স্টোর, প্লে স্টোর ওপেন করার পর আপনার সার্চ করুন whats tracker chat এই নামটি লিখে সার্চ করার পর আপনার অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিন।  অথবা আপনারা নিচের দিকে ডাইরেক অ্যাপ্লিকেশনের লিংক পাবেন সেখান থেকেও এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন । বন্ধুরা অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পর আপনারা যখন প্রথমবার অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন তখন এই অ্যাপ্লিকেশনটি আপনাদের মোবাইল নাম্বার অথবা ফেসবুক দিয়ে লগইন করে নিতে হবে।





বন্ধুরা আপনার মোবাইল নাম্বার দিয়ে অ্যাপ্লিকেশনটি লগইন করে নেবেন । এরপর আপনার মোবাইলে একটি ওটিপি আসবে। এরপর ওটিসি বসানোর যায়গায় ওটা বসিয়ে দিন তারপরে নিচে কন্টিনুয়ে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনাদের সামনে একটি পেজ আসবে যেখানে আপনাকে আপনার নাম আপনার বয়স এবং আপনি male না female আপনাকে এখানে টাইপ করতে হবে। এরপর আপনার নিচের দিকে যে নেক্সট বটন টি পাবেন এর উপর ক্লিক করুন ক্লিক করার পর আপনার লোকেশন অটোমেটিক অন হয়ে যাবে এরপর কয়েক সেকেন্ড প্রসেসিং হবে ।



আরো পড়ুন : ইমেইল আইডি দিয়ে মোবাইলের লোকেশন কিভাবে বের করবেন



তারপর আপনার আশেপাশে পাঁচ কিলোমিটারের মধ্যে যত ছেলে বা মেয়ের WhatsApp নাম্বার আছে আপনার মোবাইলে অটোমেটিক এসে যাবে। বন্ধুরা আপনারা এই WhatsApp নাম্বারে সঙ্গে চ্যাটিং করতে পারেন তো বন্ধুরা এটি একটি অসাধারণ অ্যাপ্লিকেশন ।এবং এই ধরনের প্লে স্টোরে আপনারা অনেক অ্যাপলিকেশন পাবেন সেগুলো বেশিরভাগই ফেক। কিন্তু এই অ্যাপ্লিকেশনটি পারফেক্ট কাজ করে তো বন্ধুরা আপনাদের যদি কোন রকম অসুবিধা হয় আপনারা নিচে থাকা ভিডিওটি সম্পূর্ণ দেখুন। এবং ভিডিওটি ভাল লেগে থাকলে নতুন নতুন টিপস পেতে অবশ্যই চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং ভিডিওটি বন্ধুদের সঙ্গে শেয়ার করে সবাইকে দেখার সুযোগ করে দিন ধন্যবাদ!



Download






একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ