Ads

আমি কীভাবে হোয়াটসঅ্যাপ থিম পরিবর্তন করতে পারি


আমি কীভাবে হোয়াটসঅ্যাপ থিম পরিবর্তন করতে পারি


নমস্কার star Bangla ওয়েবসাইটে স্বাগত ,,
এখনকার দিনে WhatsApp চেনেনা এমন কোনো মানুষ নেই যারা এন্ড্রয়েড মোবাইল ইউজ করে থাকে প্রত্যেকেই WhatsApp ব্যবহার করে। কিন্তু বন্ধুরা আপনারা যে WhatsApp ব্যবহার করেন এই WhatsApp কোন রকম theme সেট করা যায়না । বন্ধুরা আজকে এরকম একটি টিপস আপনাদের সঙ্গে শেয়ার করব যেখানে আপনারা আপনাদের WhatsApp ব্যাকগ্রাউন্ডে আলাদা আলাদা theme সেট করতে পারবেন। এবং এটি দেখতেও অসাধারণ লাগবে এবং এটি যে কেউ দেখে জানতে চাইবে এটি কীভাবে সম্ভব। চলুন আমরা জেনে নেব আমাদের WhatsApp কিভাবে আলাদা আলাদা theme সেট করা যায় । এজন্য সবার প্রথম আমাদের একটি এপ্লিকেশন ডাউনলোড করতে হবে তার জন্য সবার প্রথম আমাদের মোবাইলে প্লে স্টোর ওপেন করতে হবে । প্লে স্টোর ওপেন করার পরে আপনাকে টাইপ করতে হবে  waplus  বন্ধুরা এরপর আপনাকে এখান থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেবেন ।
বন্ধুরা আপনাদের অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে কোন অসুবিধা হলে নিচের দেয়া লিঙ্ক পেয়ে যাবেন সেখান থেকে আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন। অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নেয়ার পর আপনাদের অ্যাপ্লিকেশানটি ওপেন করতে হবে ।





 

প্রথমবার যখন আপনি অ্যাপ্লিকেশান টি ওপেন করবেন আপনাদের থেকে কিছু পারমিশন চাওয়া হবে আপনি সেই পারমিশন গুলো এলাও করে দিন। পারমিশন  এলাও করে দেয়ার পর আপনার সামনে অ্যাপ্লিকেশনটি ওপেন হয়ে যাবে । এবং প্রথমেই আপনারা অনেক theme দেখতে পাবেন এখান থেকে আপনার আপনার পছন্দমত থিম সেট করে নিতে পারেন । এরপর বন্ধুরা আপনাকে WhatsApp  অ্যাকাউন্ট ক্রিয়েট করতে হবে। আপনার মোবাইল নাম্বার দিয়ে আপনার হোয়াটস্যাপ একাউন্ট ক্রিয়েট করুন। আপনার একাউন্ট ক্রিয়েট করার পরে আপনাদের WhatsApp টি ব্যবহার করতে পারেন । এখানে অনেক ধরনের আলাদা আলাদা theme পেয়ে যাবেন সেগুলো আপনারা চাইলে যেকোনো সময় চেঞ্জ করে নিতে পারেন এবং অসংখ্য থিম পাবেন এখানে এই theme গুলো ব্যবহার করে অনেক ভালো লাগবে।


আরো পড়ুন : How to use two WhatsApp in one Android phone


বন্ধুরা আর একটি কথা বলে রাখি এটি কোন WhatsApp নয় এটি একটি WhatsApp মত একটি এপ্লিকেশন এবং এরমধ্যে WhatsApp মতো   ফিচারস আপনার এখানে পাবেন । এবং এটি দেখলে কেউ বুঝতে পারবে না অন্য কোন এপ্লিকেশন সবাই মনে করবে এটি WhatsApp এবং হোয়াটসঅ্যাপ এর মত সবকিছু ফিচারস আপনার এখানে পাবেন এ ছাড়া নানা ধরনের কাস্টমাইজ করতে পারবেন । আশা করি এই এপ্লিকেশান টি আপনাদের ভাল লেগেছে তো বন্ধুরা আরো বিস্তারিত জানতে আমাদের নিচে থাকা ভিডিওটি ওয়াজ করুন। ভিডিওটি ভাল লেগে থাকলে অবশ্যই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন এবং চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন আর ওই ধরনের নতুন নতুন টিপস পাওয়ার জন্য ধন্যবাদ!



Download





একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ