Ads

Best Tricks Of Google Translate | Google translate tips

Best Tricks Of Google Translate

Best Tricks Of Google Translate | Google translate tips


বন্ধুরা আজকে একটি অসাধারণ অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব । আমি গ্যারান্টি দিচ্ছি এই অ্যাপ্লিকেশনটি আপনাদের ফোনে রাখলে আপনাদের ডেইলি লাইফে অনেক কাজে লাগবে ।প্লে স্টোরে এরকম অনেক অ্যাপ আছে যেগুলি ইংলিশ থেকে বাংলা অথবা ইংলিশ থেকে যেকোন ভাষা ট্রান্সলেট করে তো বন্ধুরা তার জন্য আমাদের ইংলিশে লিখতে হয় বা কপি পেস্ট করতে হয়। কিন্তু আজকে এরকম একটি অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব এটি শুধুমাত্র আপনার মোবাইলের ক্যামেরাটা অন করে যে কোন ইংলিশ লেখার ওপর ধরলেই সেটি অটোমেটিক বাংলা হয়ে যাবে । এবং আপনার পড়তে খুব সুবিধা হবে বন্ধুরা আমাদের মধ্যে এরকম অনেকেই আছে যারা ইংলিশ লেখা পড়তে পারলেও তাদের বুঝতে একটু অসুবিধা হয় তো বন্ধুরা তাদের জন্য এই অ্যাপ খুবই কার্যকরী। এটি কিভাবে কাজ করে আমরা জেনে নেব।


তো বন্ধুরা এর জন্য সবার প্রথম আমাদের মোবাইলে প্লে স্টোর ওপেন করতে হবে এবং প্লেস্টোরে সার্চ বারে টাইপ করতে হবে Google translate । তো বন্ধুরা গুগল ট্রান্সলেট লেখার পর প্রথম যে অ্যাপ্লিকেশনটি আসবে সেটি আপনারা ইন্সটল করে নেবেন । ইন্সটল করে নেয়ার পর প্রথম যখন আপনারা ওপেন করবে আপনাদের থেকে কিছু পার্মিশন চাইবে । এই পার্মিশন এলাও করে দিতে হবে। এরপর যখন আপনারা অ্যাপ্লিকেশন মেইন পেজে যাবেন । সেখানে দেখবেন প্রথম অপশন থাকবে ক্যামেরা এবং তারপর ভয়েস। বন্ধুরা আপনারা যদি ক্যামেরা ইউজ করে যেকোন ইংলিশ লেখাকে বাংলা বা যেকোন ভাষা ট্রান্সলেট করতে চান ক্যামেরা অপশন এ ক্লিক করবেন।


আরো পড়ুন : একটি মোবাইল থেকে দুটি whatsapp চালান সহজ উপায়


ক্লিক করার পর আপনার মোবাইলের ক্যামেরা টি অটোমেটিক অন হয়ে যাবে । আপনাদের সামনে থাকা যেকোনো ইংলিশ লেখার উপর ধরলেই আপনার সেই লেখা টি বাংলায় কনভার্ট করে দেবে কয়েক সেকেন্ডের মধ্যে । এবং আপনারা খুব সহজেই বুঝতে পারবেন তো বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি অসাধারণ কাজ করে এবং গ্যারান্টি দিচ্ছি আপনাদের মোবাইলে রাখলে আপনাদের অনেক কাজ দেবে । বিশেষ করে বন্ধুরা যারা স্টুডেন্ট তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি অসাধারণ। বন্ধুরা আরো বিস্তারিত জানতে নিচের ভিডিওটি সম্পূর্ণ দেখুন এবং আরো নতুন নতুন টিপস পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন ধন্যবাদ!




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ