Ads

একদম Free কথা বলুন Wifi Walkie Talkie দিয়ে

 

একদম Free কথা বলুন Wifi Walkie Talkie দিয়ে


নমস্কার স্টার বাংলা ওয়েবসাইটে স্বাগতম,,
বন্ধুরা আপনারা Walkie-talkie নাম নিশ্চয়ই শুনেছেন বা দেখেছেন। বিশেষত পুলিশরাই Walkie-talkie বেশি ব্যবহার করে থাকেন। বন্ধুরা আজকে এরকম একটি অ্যাপ্লিকেশনের সঙ্গে আপনাদের পরিচয় করিয়ে দেব। আপনাদের মোবাইল এই appটি ইউজ করে আপনার mobileকে Walkie-talkie বানিয়ে দিতে পারবেন।
এবং আপনার প্রিয়জনের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে চান তার সঙ্গে এই app টি র মাধ্যমে কথা বলতে পারবেন কোন call চার্জ ছাড়াই । এটি অসাধারণ একটি app আপনারা চাইলে একজন ব্যক্তি এক জনের অধিক ব্যক্তির সঙ্গে কথা বলতে পারবেন এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে  এই app টি কিভাবে কাজ করে আমরা জেনে নেব।


 

তো বন্ধুরা সবার প্রথম আপনাদের মোবাইলে প্লে স্টোর ওপেন করতে হবে প্লে স্টোর ওপেন করার পর সার্চ বারে আপনাকে টাইপ করতে হবে Walkie-talkie  communicate বন্ধুরা এই নামটি লিখে সার্চ করার পর আপনাদের সামনে অনেক অ্যাপলিকেশন আসবে এর মধ্যে থেকে দেখবেন প্রথম যে এপ্লিকেশন আছে এই এপ্লিকেশনটি ইন্সটল করে নিতে হবে নিজের ফোনে।এছাড়াও এই অ্যাপ্লিকেশনের লিংক নিচে দেয়া আছে আপনারা চাইলে সেখান থেকে ডাইরেক্ট ডাউনলোড করে নিতে পারেন।



বন্ধুরা আপনারা যে ব্যক্তির সঙ্গে কথা বলতে চান সেই ব্যক্তি এই অ্যাপটি ইনস্টল করতে হবে মানে আপনি যদি একজন বা অধিক ব্যক্তির সঙ্গে কথা বলতে চান যে যে ব্যক্তির সঙ্গে কথা বলতে চান এই অ্যাপ্লিকেশনটি আপনি যার যার সঙ্গে কথা বলতে চান সবার কাছেই এই অ্যাপ্লিকেশনটি থাকতে হবে । এবং একসঙ্গে আপনাকে এই অ্যাপ্লিকেশনটি অন করতে হবে।


বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি অন করার পর আপনাদের সামনে সিম্পল একটি ইন্টারফেস আসবে যেখানে শুধু একটি ON - OF Button পাবেন এখান থেকে আপনারা অ্যাপ্লিকেশন ON করে দেবেন অন করে দেয়ার পর দেখবেন উপরে একটি Button আছে এটি আপনার প্রয়োজন মত বাড়াতে কমাতে পারবেন এটি সাধারণত আপনার ওয়াইফাই কানেক্ট করে এর জন্য আপনার ওয়াইফাই লাগবে আপনার ওয়াইফাই এর মাধ্যমে একে অপরের সঙ্গে কানেক্ট করে কথা বলতে পারবেন।এখানে আপনার কোন রকম call চার্জ লাগবে না। বন্ধু এটা একটি অসাধারন Applications আপনারা কোনরকম কল চার্জ ছাড়াই প্রিয়জনের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে পারবেন। তো বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি আপনাদের আশা করি খুবই কাজে লাগবে তো বন্ধুরা আরো কিছু জানার থাকলে আমাদের নিচে থাকা ভিডিওটি ওয়াজ করুন এবং ভাল লেগে থাকলে অবশ্যই চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন কারণ এই ধরনের নতুন নতুন টিপস আমরা শেয়ার করি ধন্যবাদ!





একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ