Ads

ট্রান্সপারেন্ট ওয়ালপেপার কিভাবে ব্যবহার করবেন?


Transparent live wallpaper
ট্রান্সপারেন্ট ওয়ালপেপার কিভাবে ব্যবহার করবেন?

ট্রান্সপারেন্ট ওয়ালপেপার কিভাবে ব্যবহার করবেন?

  তো বন্ধুরা প্রথমে আমরা জেনে নেব ট্রান্সপারেন্ট ওয়ালপেপার কিভাবে কাজ করে তো বন্ধুরা এখনকার দিনে প্রত্যেকটা মানুষের হাতেই এন্ড্রয়েড মোবাইল দেখা যায় এবং প্রত্যেকটা মানুষ আলাদা আলাদা চয়েস।তাই তারা নানা ধরনের ওয়ালপেপার ব্যবহার করে। কিন্তু এখনকার দিনে যেটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে সেটি হচ্ছে Transparent wallpapers এটি দেখতে অসাধারণ লাগে তো বন্ধুরা এই এপ্লিকেশনটি ইন্সটল করে ওপেন করবেন মোবাইলের পেছনে যে ব্যাক ক্যামেরা টি থাকে সেটি অটোমেটিক on হয়ে যায় এবং সেই ক্যামেরার সামনে যা কিছু থাকে সেটাই আমাদের ওয়ালপেপার হিসাবে কাজ করে | এই ভাবেই আমাদের ক্যামেরা থেকে আমাদের ওয়ালপেপারটি কাজ করে। তো বন্ধুরা এরপর আমরা জেনে নেব এই অ্যাপ্লিকেশনটি আপনারা কিভাবে ডাউনলোড করবেন বা কিভাবে সেটিং করবেন ।

 

এই ওয়ালপেপার ডাউনলোড করার জন্য সবার প্রথম আমাদের যেতে হবে মোবাইলে প্লেস্টোর প্লে স্টোর ওপেন করার পর আপনাদের এখানে টাইপ করতে হবে Transparent wallpapers এরপর দেখবেন এখানে অনেক অ্যাপলিকেশন আপনারা পেয়ে যাবেন এর মধ্যে থেকে প্রথমে যে অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে নেবেন ইন্সটল করে নেয়ার পর এটি ওপেন করবেন ওপেন করার পর আপনাদের কাছে দুটি অপশন আসবে । একটি ট্রান্সপারেন্ট ওয়ালপেপার এবং আরেকটি হচ্ছে গাইড । এখান থেকে আপনার লাইভ ওয়ালপেপার টি সিলেক্ট করবেন সিলেট করার পর আপনারা Home button টিপে বেরিয়ে যাবেন ।


আরো পড়ুন: New 4D moving Wallpapers free download


তারপর দেখবেন আপনার অটোমেটিক লাইভ ওয়ালপেপার সেট হয়ে গেছে এবং ট্রান্সপারেন্ট আপনার ক্যামেরাটি অটোমেটিক হয়ে যাবে এবং ক্যামেরার সামনে যা কিছু থাকবে সেটি আপনার ওয়ালপেপার হিসাবে কাজ করবে । তো বন্ধুরা এটি একটি অসাধারণ অ্যাপ্লিকেশন এবং এটি দেখতে খুবই ভালো লাগে । এখনকার দিনে জনপ্রিয় একটি এপ্লিকেশন এবং এখনকার নতুন জেনারেশন খুবই পছন্দ করছে তো বন্ধুরা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে চাইলেও ডাইরেক্ট ডাউনলোড লিংক দেয়া আছে আপনারা সেখান থেকেও এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন এছাড়াও আপনারা যদি আরো বিস্তারিত জানতে চান নিচে থেকে সম্পূর্ণ ভিডিওটি আপনারা দেখুন এবং আরো নতুন নতুন টিপস পেতে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন ধন্যবাদ!


 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ